• Uncategorized

    ফ্রান্সে বিশ্ব নবী (সঃ) কে অপমান করার প্রতিবাদে পটুয়াখালীতে জমইয়তে হিয়বুল্লাহ উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

      প্রতিনিধি ৪ নভেম্বর ২০২০ , ৯:২৬:৩০ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ-পটুয়াখালী জেলা রিপোর্টারঃ

    ফ্রান্সে হযরত মহানবী(সঃ) এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে পটুয়াখালীতে  বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ, যুব হিযবুল্লাহ ও ছাত্র হিযবুল্লাহ উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

    অদ্য ৪ঠা  নভেম্বর রোজবুধবার সকাল ১০ ঘটিকার সময়  পিডিএসএ মাঠ থেকে বিক্ষোভ মিছিল শুরু করে  শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে  লঞ্চঘাট চত্বরে এক সমাবেশের আয়োজন করা হয়।

    উক্ত সমাবেশে বাংলাদেশ  জমইয়তে হিযবুল্লাহ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক   মাওলানা মোঃ মহিউদ্দিন এর সভাপতিত্বে ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায়  মুহাম্মদ সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে ফ্রান্স সরকারের তীব্র সমালোচনা করেন এসময়।

    এসময়  বক্তব্য রাখেন সদর উপজেলা শাখা  জমইয়তে হিযবুল্লাহর সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ ইলিয়াস, জেলা যুব হিযবুল্লাহর  সভাপতি  ইঞ্জিনিয়র মোঃ গোলাম কিবরিয়া, সাধারন সম্পাদক মাওলানা মোঃ শহিদুল ইসলাম, সদর উপজেলা যুব জমইয়তে সাধারন সাধারন সম্পাদক মাওলানা মোঃ আঃ হালিম, পৌর  যুব হিযবুল্লাহ কমিটির সভাপতি মাওলা মোঃ গোলাম মোস্তফা, সদর উপজেলা ছাত্র হিযবুল্লাহর সভাপতি মোঃ আঃ হাই, সাধারন সম্পাদক হাফেজ মাওলানা মোঃ নুরুজ্জামান তরিক,  পৌর শাখার সভাপতি হাফেজ আহমেদ উল্লাহ, মাওলানা আবু জাফর প্রমুখ। বক্তারা ফ্রান্সের রাস্ট্র প্রধান ম্যাক্রোকে ইসলামের দুশমন আখ্যায়িত করে ফ্রান্সের সকল পন্য বর্জন করার আহবান জানানো হয় এসময়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ