• আমার দেশ

    বেফাকের সহকারি মহাসচিব এর ইন্তেকালে ইসলামী আন্দোলনের নায়েবে আমীরের শোক প্রকাশ।

      প্রতিনিধি ১২ নভেম্বর ২০২২ , ২:২৬:০৯ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    জামিয়া আরাবিয়া ইমদাদুল উলুম ফরিদাবাদ মাদরাসার শাইখুল হাদিস, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ (বেফাক)-এর সহকারি মহাসচিব মুফতি নুরুল আমীন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মুফতি নুরুল আমীন-এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়খে চরমোনাই)। এছাড়া শোক প্রকাশ করেছেন দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলম, ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ এবং কেন্দ্রীয় প্রচার ও দাওযাহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম।

    আজ শনিবার এক শোকবার্তায় মুফতি ফয়জুল করীম বলেন, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর সহকারি মহাসচিব, জামিয়া আরাবিয়া ইমদাদুল উলূম ফরিদাবাদ মাদরাসার শাইখুল হাদীস মুফতি নূরুল আমীন রহ. ছিলেন একজন বরেণ্য ও প্রথিতযশা আলেমেদীন এবং মুফতি। তিনি বহু মাদরাসার সাথে সম্পৃক্ত থেকে ইলমে নববীর দরস এবং তাদরীসের খেদমত আঞ্জাম দিয়ে গেছেন। এছাড়াও বিভিন্ন ফেরকায়ে বাতিলার বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদী ছিলেন। মহান রাব্বুল আলামিন এই মহান বুজুর্গ আলেমেদীনের সকল খেদমতকে কবুল করুন। আল্লাহ তায়ালা, তাঁর পরিবার পরিজনকে এবং দেশ-বিদেশে ছড়িয়ে থাকা তাঁর সকল শুভাকাঙ্ক্ষী এবং ভক্তদেরকে সবরে জামীল দান করুন। আল্লাহ তাঁর খেদমতগুলো কবুল ও মঞ্জুর করুন, তাঁর মাগফিরাত করুন এবং জান্নাতের উচ্চ মাকাম নসীব করুন, আমীন।

    মুফতি নুরুল আমীন রহ.-এর মাগফিরাত কামনা করে পুরানা পল্টনে দোয়া অনুষ্ঠিত মুফতি নুরুল আমীন রহ.-এর মাগফিরাত কামনা করে আজ বাদ জোহর পুরানা পল্টনস্থ ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় কার্যালয়ে এক বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। দলের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়খে চরমোনাই) দোয়া পরিচালনা করেন। এসময় যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, হাফেজ মাওলানা শেখ ফজলুল করীম মারুফ, মুফতি মোস্তফা কামাল, শহিদুল ইসলাম কবিরসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ