• আইন ও আদালত

    বেগমগঞ্জে চার বন্ধুর ছুরিকাঘাতে এক বন্ধুর মৃত্যু

      প্রতিনিধি ৯ জানুয়ারি ২০২৪ , ১:৩১:২৮ প্রিন্ট সংস্করণ

    জুনায়েদ কামাল-স্টাফ রিপোর্টার:

    নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে ইসমাইল হোসেন আসিফ (২২) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে তার চার বন্ধু। হত্যাকারীরা আসিফের ঘাড় কেটে হত্যা করার পর তার ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে পালিয়ে যায়। সোমবার ৮ জানুয়ারি বেলা ১১টার দিকে ২নং ওয়ার্ড হাজী ইসলাম মিস্ত্রী বাড়িতে এ ঘটনা ঘটে।
    আসিফ বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের সৈয়দ আলী পাটোয়ারী বাড়ির জয়নাল আবেদিনের ছেলে।

    স্থানীয় সূত্রে জানা যায়, একলাশপুর ইউনিয়নের হাজী ইসলাম মেস্ত্রী বাড়ির একটি ঘরে প্রায় সময় বসে চার বন্ধু’সহ আড্ডা দিতো আসিফ। এখানে বসে তারা নেশা করতো বলেও অভিযোগ করছে স্থানীয়রা। অন্যদিনের মতো সোমবার সকালেও তারা একসাথে ওই ঘরে এসে একত্রিত হয়। কিছুক্ষণ পর ওই ঘর থেকে চিৎকার দিয়ে বের হয়ে ঘরের সামনে এসে রক্তাক্ত অবস্থায় পড়ে আসিফ এবং ভিতরে থাকা তার চার বন্ধু বের হয়ে দ্রুত পালিয়ে যায়। কিছুক্ষণের মধ্যে মারা যায় সে।

    বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ধারালো ছুরি দিয়ে হত্যাকারীরা আসিফের ঘাড় কেটে দিয়েছে এবং রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। আসামিদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। বাড়ির মালিক লোকমানকে আটক করা হয়েছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ