• Uncategorized

    রংপুর নগরীতে মেট্রোপলিটন পুলিশের দ্বিতীয় বর্ষ পূর্তি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত। 

      প্রতিনিধি ১৫ সেপ্টেম্বর ২০২০ , ৪:৪২:০৪ প্রিন্ট সংস্করণ

     

    শরিফা বেগম শিউলী-রংপুর প্রতিনিধিঃ

    (১৫ সেপ্টেম্বর ২০২০) মঙ্গলবার দুপুরে হোটেল লিটিল ইনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।সংবাদ সম্মেলনে রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আব্দুল আলীম বলেন, মুজিব বর্ষের সিঙ্গীকার পুলিশ হবে জনতার।

    এই স্লোগানে তিনি সাংবাদিকদেরকে গত এক বছরে রংপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ বিভাগের তিনটি জন এর অধীন ৬টি থানায় মোট ১০০৭টি মামলা রুজু রয়েছে এর মধ্যে ৭৮৩ টি মামলা তদন্ত সমাপ্ত করে নিষ্পত্তি করা সহ ১২০১ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

    গত এক বছরে ৬ টি থানায় মোট ১৫৩৮ টি জিআর ওয়ারেন্ট, ৮৫৩ টি সিআর ওয়ারেন্ট ও ১০৭ টি সাজা ওয়ারেন্ট (জিআর ও সিআর) নিষ্পত্তি করা হয়েছে।এছাড়া আইনশৃঙ্খলা রক্ষা ও উদ্ভূত নানান ধরনের আইনগত সমস্যা প্রতিকারের লক্ষ্যে মোট ১৮৩০ টি নন ফায়ার প্রসিকিউশন দাখিল করা হয়েছে।দুই বছর মেট্রোপলিটন পুলিশ মানুষের সেবা দিয়েছেন।সন্ত্রাসবাদ জঙ্গীবাদ থেকে শুরু করে বিভিন্ন ভাবে আইনি সহায়তা প্রদান করেছেন।

    চোরাকারবারি যতটা নিয়ন্ত্রণে আসছে আর এক্ষেত্রে মামলা অনেকটা কমে এসেছে।চুরি-ছিনতাই থেকে শুরু করে আমরা আশা করি আগামীতে পুলিশের মাধ্যমে মানুষের সমস্যাগুলো আমরা খুব দ্রুত সমাধান করতে পারবো।

    এসময় উপস্থিত ছিলেন মোঃ আবু সুফিয়ান অতিরিক্ত পুলিশ কমিশনার মেট্রোপলিটন,মোঃ মহিদুল ইসলাম হেডকোয়ার্টার এন্ড প্রশাসন মেট্রোপলিটন।মোঃ মিনহাজ উল আলম উপ-পুলিশ কমিশনার ট্রাফিক। আরো উপস্থিত ছিলেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ