• আইন ও আদালত

    বিকাশ প্রতারকের নিকট হতে ১০,০০০ টাকা উদ্ধার

      প্রতিনিধি ১৩ অক্টোবর ২০২২ , ৫:৪৫:০৯ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাবুর্চি পদে কর্মরত বিকাশ প্রতারনার স্বীকার ভুক্তভোগী ০২ সন্তান, স্বামী নিয়ে ভাড়াবাসায় দিনাতিপাত করে । বেতন কম হলেও তার সংসারে শান্তি ছিল । গত ইং ২৭-০৮-২০২২ তারিখ হঠাৎ করে বিকাশ প্রতারকের খপ্পরে পড়ে ভুক্তভোগীর সংসারে নেমে আসে অন্ধকার। তিনি মতিহার থানায় এসে কান্নাকাটি শুরু করে এবং ঘটনার বিবরণ তুলে ধরেন। ঘটনার বর্ণনা শুনে অফিসার ইনচার্জ মতিহার থানা ভুক্তভোগীকে টাকা উদ্ধার করে দিবেন মর্মে আস্বস্ত করেন।

    শুরু হলো টিম মতিহার থানার উদ্যোগে উদ্ধার অভিযান। আর এম পি সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তিগত সহায়তায় বিকাশ প্রতারক চক্রের সন্ধানে মাঠে নামে টিম মতিহার । দীর্ঘদিন পর সফলতা অর্জন করতে সক্ষম হয় টিম মতিহার। উদ্ধার করা হয় ১০০০০ (দশ হাজার) টাকা। এ এস আই মোঃ মকিবুর রহমান উদ্ধার করেছে উক্ত টাকা। আজ ইং ১২-১০-২০২২ তারিখ সন্ধ্যায় সংবাদ দেয়া হয় ভুক্তভোগীকে । সংবাদ পেয়ে স্বামী ও ০২ সন্তান নিয়ে হাজির। দেয়া হয়েছে বিকাশ প্রতারকের নিকট থেকে উদ্ধার করা ১০০০০( দশ হাজার) টাকা। সকলেই অনেক খুশি।

    ধন্যবাদ ও দিয়েছেন মতিহার থানা পুলিশকে। কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করছি এ এস আই মকিবুর রহমান সহ টিম মতিহারকে ।যাদের অক্লান্ত পরিশ্রমের ফলে উদ্ধার হয়েছে বিকাশ প্রতারকের নিকট থেকে উক্ত টাকা। এভাবেই জনগণের পাশে থেকে এগিয়ে চলছে টিম মতিহার। কৃতজ্ঞতা প্রকাশ করছি রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার স্যারকে । ধন্যবাদ ও কৃতজ্ঞতা আর এম পি সাইবার ক্রাইম ইউনিটের এসি উৎপল কুমার স্যার ও সহকর্মীদের যারা আমাদের প্রযুক্তিগত সহায়তা দিয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ