• গণমাধ্যম

    বিএফইউজের নেতৃবৃন্দের সঙ্গে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময়

      প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২৩ , ৮:১৭:১৫ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর নেতৃবৃন্দের সঙ্গে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। অদ্য রোববার (১০ সেপ্টেম্বর) বিকেল ৫ টার সময় পটুয়াখালী শহরস্থ চৌরাস্তায় স্টার রেস্টুরেন্টে সাংবাদিকরা মতবিনিময় ও চা চক্রে মিলিত হয়। এসময় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, ও সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ, যুগ্ম মহাসচিব হেদায়েত হোসেন মোল্লাসহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।

    এদিকে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ ও সহসভাপতি উপাধ্যক্ষ জসীম উদ্দিনের নেতৃত্বে যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ও মনোজ কান্তিকর রানা, সাংগঠনিক সম্পাদক জলিলুর রহমান সোহেল, পাঠাগার সম্পাদক মু. হেলাল আহম্মেদ রিপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাদল হোসেন, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক মাহমুদ হাসান রায়হান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মীর মহিবুল্লাহ, কার্যনির্বাহী সদস্য জহিরুল ইসলাম, নিয়াজ মোর্শেদ, হাসিবুর রহমান ও ফরিদ উদ্দিন এছাড়াও সদস্য রিপন কুমার দাস, মোঃ রায়হান, গোপাল হালদার রাহুল ও মারুফ ইসলামসহ অনান্যরস এসময় উপস্থিত ছিলেন।

    বিএফইউজে নেতৃবৃন্দ পটুয়াখালী জেলা প্রেস ক্লাবের উত্তরোত্তর সমৃদ্ধি ও উন্নতি কামনা করে সাংবাদিকদের দক্ষতা বৃদ্ধিসহ অধিকার ও সুরক্ষায় সব সময় পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এসময়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ