• গণমাধ্যম

    পাবিপ্রবি প্রেসক্লাবের আনুষ্ঠানিক উদ্বোধন

      প্রতিনিধি ১৭ অক্টোবর ২০২২ , ৩:০৯:০৩ প্রিন্ট সংস্করণ

    আসাদুজ্জামান বিকাশ:

    নাজমুল ইসলাম,পাবিপ্রবি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(পাবিপ্রবি) সাংবাদিকদের সংগঠন “পাবিপ্রবি প্রেসক্লাব” এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৬ই অক্টোবর) বিকেল ৫:০০ টায় বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা চত্ত্বরে উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন এই প্রেসক্লাবের উদ্বোধন করেন। এই উদ্বোধনের মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার চৌদ্দ বছর পর প্রথম সাংবাদিক সংগঠন হিসেবে “পাবিপ্রবি প্রেসক্লাব” এর যাত্রা শুরু হলো।

    এ সময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহ উদ্দিন, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. হাবিবুল্লাহ, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান, প্রক্টর মো. কামাল হোসেন, ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক ড.সমীরণ কুমার সাহা, রসায়ন বিভাগের চেয়ারম্যান মো. ফারুক আহমেদ সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, প্রশাসনিক কর্মকর্তা ও শিক্ষার্থীবৃৃন্দ।

    উদ্বোধনের পূর্বে উপস্থিত অতিথিবৃৃন্দ সাংবাদিকদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এরপর পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব এর লগো সম্বলিত বেলুন উড়িয়ে ও কেক কেটে প্রেসক্লাবের উদ্বোধন করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ