• Uncategorized

    বাবার অন্তিম সময়ে পাশে থাকাহলো না, ছোট ছেলে এ,এস,আই ওয়াসিমের

      প্রতিনিধি ১৬ জুলাই ২০২০ , ৯:১৬:২৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    বরিশালের বাকেরগঞ্জের বাদলপাড়া বাজারের সুপরিচিত সনামধন্য সৎ নির্ভিক বিশিষ্ট ব্যবসায়ী আঃ জলিল হাওলাদার চলে গেলেন না ফেরার দেশে। ইন্নালিল্লাহি অইন্না ইলাইহি রাজিউন।

    গত ১৫ জুলাই রোজ (বুধবার) বিকাল ৩.৩০ ঘটিকার সময় মরহুমার নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

    মরহুমের জানাজার নামাজ ১৫ জুলাই এশার নামাজ বাদ অনুষ্ঠিত হয় এবং নিজ পারিবারিক গোরস্থানে দাফন কাজ সম্পূর্ণ করা হয়।।

    যানাযায়,বাদলপাড়া এলাকায় ঐতিহ্যবাহী হাজী বাড়ির কৃতি সন্তান আঃ জলিল। ব্যবসায়ীক জীবনেে বেশ সুনামের সাথেই চলে এসেছেন।এছাড়াও জানাযায় যে তার দুই ছেলেই পুলিশে চাকুরীতে কর্মরত আছেন। বড় ছেলে জসিম উদ্দিন এপিবিএন বরিশাল এবং ছোট ছেলে পটুয়াখালী জেলা পুলিশের এ,এস,আই পদে কর্মরত আছে।

    সম্প্রতি জ্বর ও কাশিতে ভুগছিলেন তিনি। গত ১৩ জুলাই ডাক্তার দেখাতে বরিশাল যেতে চাইলে ছোট ছেলেকে খবর দেন তিনি। কিন্তু অনেক চেস্টা করেও এএসআই ওয়াসিম ছুটি নিতে পারেননি। ফলে বাবার অন্তিম সময়ে শেষ দেখাটাও আর হলোনা। পূরণ করতে পারলেননা জন্মদাতা বাবার শেষ ইচ্ছাটাও। এমন মর্মান্তিক ঘটনায় এলাকার প্রতিবেশীরাও খুবই মর্মাহত।

    গত ১৩ জুলাই বাবার চিকিৎসার জন্য ছুটি না পেয়ে এক হৃদয়বিদারক  আবেগঘন স্ট্যার্টাস দিয়েছিলেন এএসআই ওয়াসিম। তখন কে জানতো যে বাবাকে তার আর শেষ দেখাটা হবেনা। সত্যিই বাস্তবতা বড়ই নিষ্ঠুর এমন কষ্টের মুহুর্ত মানুষকে অনেক কিছু শেখায় তারই উজ্জ্বল দৃষ্টান্ত এ,এস আই ওয়াসিম।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ