• Uncategorized

    কুমিল্লা নগরীতে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে ও গুলিকরে হত্যা

      প্রতিনিধি ১১ নভেম্বর ২০২০ , ৯:৫২:৪৩ প্রিন্ট সংস্করণ

    সাগর দেব নাথ,বুড়িচং(কুমিল্লা) প্রতিনিধিঃ

    কুমিল্লায় স্ত্রী ও সন্তানের সামনে জিল্লুর রহমান চৌধুরী ওরফে গোলাম জিলানী নামের এক জনকে কু’পিয়ে হ’ত্যা করা হয়েছে।বুধবার সকাল সাড়ে ছয়টার দিকে নগরীর ২৫ নম্বর ওয়ার্ড সদর দক্ষিণ উপজেলার ধনপুর ফোনকা ব্রিক ফিল্ডের সামনে এ ঘটনা ঘটে। জিল্লুর কুমিল্লা সিটি করপোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডে স্থানীয় যুবলীগ নেতা।

    সূত্র জানায়, স্থানীয় রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে জিল্লুর খু’ন হয়েছেন। জিল্লুর ২০১৬ সালে ওই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়েছিল।। তবে তার কোনো পদ নেই।সে গ্রাম চৌয়ারার চৌধুরী বাড়ির মুখলেছুর রহমান মাষ্টারের ছেলে।

    প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, জিল্লুর ভোরে তার ছেলে ও স্ত্রীকে নিয়ে পাশের একটি মাদ্রাসায় যান। এ সময় সাতটি মোটরসাইকেলে ১৪ জন লোক এসে তাকে ঘিরে ফেলে। পরে তারা ধা’রালো অস্ত্র দিয়ে তাকে কো’পাতে থাকে।

    খবর পেয়ে জিল্লুরের এক চাচাত ভাই স্থানীয়দের সহায়তায় গুরুতর আ’হত অবস্থায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক জিল্লুরকে মৃ’ত ঘোষণা করেন।

    কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হ’ত্যার ঘটনা ঘটেছে। তদন্তের পর বিস্তারিত তথ্য জানা যাবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ