• Uncategorized

    মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী সোনারং টঙ্গীবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ এর উদ্যোগে

      প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০২১ , ২:৪১:৫৫ প্রিন্ট সংস্করণ

    মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী সোনারং টঙ্গীবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ এর উদ্যোগে

    এম,এ কাইয়ুম, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি

    আন্তর্জাতিক মাতৃভাষা দিবসবিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্য পরিবেশে অমর একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে জাতি ভাষাশহীদদের স্মরণের মাধ্যমে ‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন শুরু করেছে।

    দিবসের প্রথম প্রহরে ১২ টা ১ মিনিটে টঙ্গীবাড়ী শহীদ মিনারের মূল বেদিতে পুষ্প মালা অর্পণ করেন টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সর্বোচ্চ নেতা কর্মীরা।
    এ সময় উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ী থানার বিভিন্ন অফিসারবৃন্দ আরো উপস্থিত ছিলেন সোনারং টঙ্গীবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও সাবেক টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব রাহাত খান রুবেল, সাবেক ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন,নবিন কুমার রায়, মিজান সরদার হামজাদ ঢালী, খাদিজা জামাল টঙ্গীবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান খানের, বিক্রমপুর টঙ্গীবাড়ী প্রেসক্লাব এর পক্ষে সাধারণ সম্পাদক মোঃ সুমন খান সোনারং টঙ্গীবাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগ আমিন খান প্রমুখ।

    এসময় সোনারং টঙ্গীবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক রাহাত খান রুবেল বলেন, বায়ান্নর সেই সোনাঝরা রোদ্দুরে রক্তস্নাত মোদের গৌরব মোদের আশাকে যথাযথ প্রকাশে একুশ চিরদিনই আমাদের শানিত চেতনা। একুশ আমাদের বাঁচতে শেখায়, লড়াই করে অধিকার আদায় করতে শেখায়। একুশ বাঙালি জাতির গর্ব ও অহংকার। ভাষাসংগ্রামের রক্তস্নাত সেই বিস্ফোরণ শুধু বাঙালির মায়ের ভাষাকেই শৃঙ্খলমুক্ত করেনি; বাঙালির স্বাধিকার, স্বাধীনতা, সব ধরনের বৈষম্য দূর করার সংগ্রাম ও অনুপ্রেরণার উৎস।

    তিনি আরোও বলেন, ‘আসুন দলমত নির্বিশেষে একুশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে ঐক্যবদ্ধভাবে দেশের সামগ্রিক উন্নয়নে কাজ করি এবং গণতান্ত্রিক মূল্যবোধকে সমুন্নত রাখি। সবাই মিলে একটি অসাম্প্রদায়িক, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলি। প্রতিষ্ঠা করি জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ