• বরিশাল বিভাগ

    বাউফলে জমি নিয়ে বিরোধের হামলায় আহত-১

      প্রতিনিধি ১ অক্টোবর ২০২২ , ৯:৫২:৫২ প্রিন্ট সংস্করণ

    আবুবকর মিল্টন-বাউফল পটুয়াখালী:

    পটুয়াখালীর বাউফলে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মাহমুদুল্লাহ (২৫) নামের এক কলেজ ছাত্র আহতর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার কনকদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ঝিলনা গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলায় আহত কলেজ ছাত্র মাহমুদুল্লাহ ঝিলনা গ্রামের মোঃ লিটন মৃধার ছেলে।

    এ বিষয়ে আহত মাহমুদুল্লাহ সাথে কথা হলে তিনি বলেন, “দীর্ঘদিন যাবত আমার পরিবারের সাথে নজরুল মৃধার পরিবারের জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলছিল। বুধবার আমার বাবাকে প্রতিপক্ষরা গালমন্দ করলে বৃহস্পতিবার সকাল আনুমানিক ৭ টার দিকে বিষয়টি জানতে হামলা কারিদের বাড়ির দিকে যাওয়ার সময় ঝিলনা ব্রিজের ঢালে আসলে নজরুল মৃধার ছেলে নেয়ামত উল্লাহ (২৫), আলম মৃধা (৪০) ও মেয়ে সাজেদা আক্তার (২২) কিছু বোঝার আগেই আমার উপরে- দা,বটি ও লাঠি নিয়ে হামলা করে। এতে আমি গুরুতর আহত হয়েছি। আমার মাথায় বটির কোপ ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।”

    এ বিষয়ে নেয়ামতউল্লাহর সাথে কথা হলে তিনি বলেন আমাদের বিরুদ্ধে যে সকল অভিযোগ আনা হয়েছে তার সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট। ঘটনার সময় উপস্থিত সকলে বিষয়টি দেখেছে। এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল-আমিন বলেন, এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ