• ময়মনসিংহ বিভাগ

    বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি জয় এর পক্ষ থেকে শেরপুরে মেরাজুল ইসলামের বস্ত্র বিতরণ

      প্রতিনিধি ৩ আগস্ট ২০২২ , ১০:৪৩:১৭ প্রিন্ট সংস্করণ

    শেরপুর শহরের রাস্তায় বেশ কিছু শিশু হকার প্রতিদিন দেখা যায়। এরা রাস্তায় ফেরি করে খেলনা, হাওয়াই মিঠাই এসব বিক্রি করে। এদের প্রায় সবার বাড়ি ফুলপুর উপজেলায়। ফুলপুর থেকে শেরপুর ভাড়া বাসায় থেকে প্রতিদিন কাজ করে তারা। এই ছিন্নমূল শিশু হকারদের হাতে বস্ত্র শুভেচ্ছা তুলে দিলেন শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মেরাজুল ইসলাম মাহিন

    এই প্রসংগে ছাত্রলীগ নেতা মাহিন বলেন “আমার নেতা বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই নির্দেশ দিয়েছেন সবসময় অসহায় মানুষের পাশে দাড়াবে। তার নির্দেশ মতই এই অসহায় শিশুদের মুখে হাসি ফোটানোর জন্য আমার এই ক্ষুদ্র প্রয়াস।” শিশু হকাররা উপহার পেয়ে অন্তত উচ্ছ্বসিত।অনেকের মাঝে উপহার বিতরণ করা হয়।

    এর মধ্যে হকার রেজাউল বলে “ছাত্রলীগ নেতা মাহিন ভাই সবসময় রাস্তায় আমাদের খোজ খবর রাখেন। দুপুরে খেয়েছি কিনা জিজ্ঞেস করেন, না খেয়ে থাকলে খাওয়ার ব্যাবস্থা করে দেন। রাস্তায় কেউ উত্যক্ত করলে আমাদের সবার কাছে মাহিন ভাইয়ের ফোন নাম্বার দেওয়া আছে,আমরা ভাইকে জানালে সাথে সাথে এসে উপস্থিত হয়ে আমাদের সাহায্য করেন।”উক্ত কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা জুয়েল,মুফিদ, চাঁদ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ