• রাজশাহী বিভাগ

    বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড রাজশাহী জেলার আলোচনা সভা

      প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০২২ , ১:৪১:৫৫ প্রিন্ট সংস্করণ

    সৈয়দ মাহমুদ শাওন (রাজশাহী)

    শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক সচেতনতা ও দক্ষতা বৃদ্ধিতে ‘আমার দক্ষতায় আমার ক্যারিয়ার’ স্লোগানে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড।
    ৩৫তম বিসিএসের শিক্ষা ক্যাডার গাজী মিজানুর রহমানের হাত ধরে শুরু হতে যাচ্ছে দেশের প্রথম এই ক্যারিয়ার অলিম্পিয়াড।

    দেশের ৬৪টি জেলার ৪৯৫টি উপজেলার স্কুল, কলেজ, মাদ্রাসা, পলিটেকনিক ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজন করা হবে এই অলিম্পিয়াড।
    বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড রাজশাহী জেলার উদ্যোগে সকল উপজেলা টিম নিয়ে প্রথম বারের মতো অফলাইন আলোচনা সভা সম্পন্ন হয়েছে। বিভিন্ন ক্রিয়া-প্রতিক্রিয়ার অবসান ঘটে অবশেষে সুনির্দিষ্ট সিদ্ধান্তের উপর আজকের আলোচনা সভা সফল হয়েছে।
    পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে প্রোগ্রামের সূচনা,”বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড” এর পদবী সহ সংক্ষিপ্ত পরিচয় প্রদান ও শুভেচ্ছা বিনিময়,বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড কে এক ধাপ এগিয়ে নিতে জেলা ও উপজেলার সকলের মতামত এবং অনুভূতি প্রকাশ,প্রশ্ন উত্তর পর্ব সহ আগামী দিনের কার্যক্রমের পরিকল্পনা
    জেলা কো-অর্ডিনেটরের সমাপনী বক্তব্য, সার্বিক কার্যক্রম “বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড” এর তুলনামূলক অবস্থান তুলে ধরার মাধ্যমে প্রোগ্রাম সমাপ্ত হয়।

    আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা টিমের ডিসি মোঃ ওয়ালিদুর রহমান, এডিসি জাকিরুল ইসলাম,স্কুল টিম ম্যানেজার সাইফুল ইসলাম, কলেজ টিম ম্যানেজার ফারহানা জুঁই, মাদ্রাসা টিম ম্যানেজার জাহিদুল ইসলাম, জাতীয় বিশ্ববিদ্যালয় টিম ম্যানেজার কাকলী সরকার সহ সকল উপজেলা থেকে আগত কো-অর্ডিনেটর এবং এসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর ও সকল মেম্বার।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ