• Uncategorized

    আড়ানী পৌর নির্বাচনে সকল ষড়যন্ত্র ঠেঁলে নির্বাচিত হলেন মেয়র মুক্তার ইসলাম

      প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২১ , ৩:৫৩:৫৭ প্রিন্ট সংস্করণ

    আড়ানী পৌর নির্বাচনে সকল ষড়যন্ত্র ঠেঁলে নির্বাচিত হলেন মেয়র মুক্তার ইসলাম রাজশাহীর বাঘা উপজেলা আড়ানী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৮ ঘটিকা হতে শুরু করে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলে। আওয়ামিলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী সকল ষড়যন্ত্র ঠেঁলে নির্বাচিত হলেন আবারও আড়ানী পৌর মেয়র মুক্তার আলী । এই প্রথম ইভিএম এর মাধ্যমে পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

    আমার ভোট আমি দিবো, যাকে খুশি তাকে দিবো এই স্লোগান দিতে দিতে ভোট কেন্দ্র পরিদর্শন করেন স্বতন্ত্র প্রার্থী মুক্তার আলী।প্রতিটি কেন্দ্রে আনন্দ মুখর পরিবেশে ভোট প্রদান করেন পছন্দের প্রার্থীকে।নির্বাচনের নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও দেখা গেছে ভোটারদের লাইনের ভিড়।

    মেয়র মুক্তার আলী সুষ্ঠু নির্বাচন হলে তিনি বিজয়ী হবেন বলে বরাবর আত্ববিশ্বাসের সাথে বলে আসছিলেন।জনগনকে প্রতিশ্রুতি দিয়েছিলেন সুষ্ঠু নির্বাচনের। অবশেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জয় লাভ করেন তিনি।নিকটস্থ আওয়ামীলীগের মনোনীত প্রার্থীকে বিপুল ভোটে হারিয়ে নির্বাচিত হয়েছেন পৌর মেয়র মুক্তার আলী।

    আড়ানী পৌরসভায় মোট ভোট ১৩ হাজার ৮৮৪ ভোট, পুরুষ ৬হাজার ৮৭৮ ও মহিলা ৭হাজার ১০৬ভোটার রয়েছে। তার মধ্য থেকে ভোট সংগ্রহ হয়েছে ১৩১২০।
    আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শাহীদুজ্জামান শাহীদ নৌকা মার্কায় ভোট পেয়েছেন ৪৩০০টি।বি এন পি’র মনোনীত প্রার্থী তোজাম্মেল হক ধানের শীষ মার্কায় ভোট পেয়েছেন ১৩১২টি।স্বতন্ত্র প্রার্থী মুক্তার আলী নারিকেল গাছ মার্কায় ৫৯০৪ টি ভোটে জয়লাভে আবারও আড়ানী পৌরসভার মেয়র নির্বাচন হলেন তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ