• খুলনা বিভাগ

    কালিয়ায় প্রেমিক বিজিবির সদস্য শামীম মোল্লার বাড়িতে প্রেমিকার অনশন

      প্রতিনিধি ১ আগস্ট ২০২২ , ৪:২৭:৪৯ প্রিন্ট সংস্করণ

    নড়াইল জেলার কালিয়া উপজেলায় বিজিবির সদস্য শামীম মোল্লার বাড়িতে বিয়ের দাবিতে বিষের বোতল হাতে অনশনে বসেছে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ইসলামপুর গ্রামের মৃত আজিজুল হকের মেয়ে শিরিতাস পারভীন (৩০) রবিবার ৩১ জুলাই বিকালে প্রেমিকা শিরিতাস পারভিন কালিয়ার কলেজ পাড়া মির্জাপুর শামীমদের ভাড়া বাড়িতে অবস্থান করেন । মেয়েটি আসার খবর পেয়ে শামীমের বাবা খায়রুল মোল্লা এবং শামীমের মা বাড়িতে তালা দিয়ে পালিয়ে যায়।

    প্রেমিক শামীম মোল্লা কালিয়া উপজেলার কান্দুরী গ্রামের খাইরুল মোল্লার ছেলে। প্রেমিকা শিরিতাস পারভীন সাংবাদিকদের জানান প্রথম পরিচয় হয় তাদের tiktok ফেসবুকের মাধ্যমে পরে কথা হয় ফোনে আস্তে আস্তে তাদের প্রেম ভালোবাসা তৈরি হয় । পরে শামীম মোল্লা ছুটিতে বাড়ি এসে দেখা করে শিরিতাস পারভীনের সঙ্গে খুলনার সোনাডাঙ্গা তার বন্ধুর বাড়িতে । ধীরে ধীরে তাদের সম্পর্ক গভীর হতে থাকে আর সেই সুযোগে শামীম মোল্লা তার প্রেমিকা শিরিতাস পারভীনের কাছ থেকে হাতিয়ে নেয় লক্ষ লক্ষ টাকা ।

    এক পর্যায়ে শামীম মোল্লা প্রেমিকা শিরিতাস পারভিন কে বিয়ের প্রবলন দেখিয়ে সোনাডাঙ্গার ও চুয়াডাঙ্গার কয়েকটি আবাসিক হোটেলে নিয়ে শারীরিক মেলা মেশা করে অনেক বার ।তাদের দীর্ঘ এক বছর সম্পর্ক চলে বলে জানান প্রেমিকা শিরিতাস পারভীন। শিরিতাস পারভিন শামীম মোল্লাকে বিয়ের জন্য চাপ দিলে শামীম মোল্লা এড়িয়ে যায় এবং তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয় ।তাই আমি শিরিতাস পারভিন বিয়ে ও স্ত্রীর স্বীকৃতি পাওয়ার জন্য অনশন করছি আমাকে যদি বিয়ে না করে আমাকে যদি স্ত্রীর স্বীকৃতি না দেয় তাহলে আমি বিষ খেয়ে আত্মহত্যা করব। আর এর জন্য দায়ী থাকবে বিজিবির সদস্য শামীম মোল্লা ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ