• আইন ও আদালত

    বরগুনার আঠারো গাছিয়ায় জমি জমার বিরোধের জেরে গুরুতর আহত-৪

      প্রতিনিধি ২৮ জুন ২০২২ , ১২:৫৬:১৬ প্রিন্ট সংস্করণ

    বরগুনার আমতলী উপজেলার আঠারো গাঠিয়া ইউনিয়নের পশ্চিম গাজীপুর গ্রামে জমি জমার বিরোধ নিয়ে নির্মানাধীন ঘর ভাংচুর লুটপাট সহ হামলায় গুরতর আহত চারজন। মঙ্গলবার (২৫ জুন) দুপুর আনুমানিক ১২.৩০মিনিটের সময় পশ্চিম গাজীপুর গ্রামের সিকদার বাড়িতে এই হামলার ঘটনাটি ঘটে।

    খোঁজ নিয়ে জানা যায়, জমিজমার বিরোধ নিয়ে পূর্ব শত্রুতার প্রতিশোধ নিতে একই বাড়ির সোলায়মান সিকদার ৫২, পিতা মৃত, হাসেম সিকদার, সোহরাব সিকদার ৬০, ফোরকান সিকদার, লোকমান সিকদার ৪০, জুয়েল সিকদার ৩৫,সোহেল সিকদার ২৫ সহ আরো ১৫ থেকে ২০ জন দেশীয় ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এ হামলায় গুরুতর আহত হয়ে সোবাহান সিকদার ৫০, দুলাল প্যাদা ৪০,সামছু সিকদার ২২, মামুন শিকদার ২৫ পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

    হামলায় আহত ভুক্তভোগী সোবাহান শিকদারের স্ত্রী নাছিমা বেগম বলেন, আমাদের ভোগদখলীয় সম্পত্তিতে বসত ঘর নির্মানের কাজ শুরু করলে উল্লেখিত ব্যক্তিরা আমাদের উপর হামলা চালায় এবং ঘর বাড়ি লুটপাট করে নগদ অর্থ ৫ লক্ষ টাকা নিয়ে যায়।

    এবিষয়ে হামলাকারী সোলায়মান সিকদারের কাছে মুঠোফোন ০১৭৯২৬৪৫০০৫ এ বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আমার বাপের ভিটায় তার জোর করে বসত ঘর নির্মান করলে আমি তাদের বাধা দেয়ার এক পর্যায় মারামারি শুরু হয়।তাছাড়া আমি তো সাংবাদিকদের বলিনি এবং আপনাদের কোন কথার উত্তর আমি দিতে পারবোনা। আমি এখন ব্যস্থ আছি বলে মুঠোফোনের সংযোগ কেটে দেয়।

    ভুক্তভোগী পরিবার থেকে জানা যায়, এই হামলার সুষ্ঠু বিচারের জন্য বিজ্ঞ আদালতে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
    এ ব্যপারে স্থানীয় ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাতেন মেম্বারের মুঠোফোনে বিষয়টি জানতে চাইলে তিনি ঘটনার বরাত দিয়ে জানান,আমি ইউনিয়ন পরিষদে ছিলাম আহত হওয়ার খবরপেয়ে আমি ঘটনাস্থলে এম্বুলেন্স পাঠানো হয়েছে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ