• চট্টগ্রাম বিভাগ

    লক্ষ্মীপুরের চররমনী ইউনিয়নে ইসলামী ছাত্র আন্দোলনের ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

      প্রতিনিধি ২৬ আগস্ট ২০২২ , ২:৩১:৫৯ প্রিন্ট সংস্করণ

    ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্র ঘোষিত কর্মসূচী হিসেবে আজ শুক্রবার বিকেল ৩ ঘটিকায় লক্ষ্মীপুরের মৌজুচৌধুরীর হাট থেকে করাতির হাট পর্যন্ত সাইকেল র্যালি করে করেন সংগঠনটি এবং সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ করে। এতে সাইকেল রালি ও পথসভায় উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার প্রশিক্ষণ সম্পাদক এস.এম.রেদোয়ান হোসাইন এবং জেলার আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক এইচ.এম.আল-আমিন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ চররমনী ইউনিয়নের সভাপতি মাওলানা সোলাইমান উপস্থিত ছিলেন।

    উক্ত প্রোগ্রামটি শাখা সভাপতি মোস্তাফিজুর রহমান স্বাধীনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক শরীফুল ইসলামের সঞ্চালনায় উক্ত পথসভা ও সাইকেল রালি অনুষ্ঠিত হয়েছে ।প্রধান অতিথির বক্তব্যে বলেন,সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা করার জন্য এদেশ স্বাধীন হয়েছিল। দুঃখজনক বাস্তবতা হলো স্বাধীনতার পঞ্চাশ বছর অতিবাহিত হলেও দুর্নীতিগ্রস্ত নেতৃত্ব ও কায়েমী স্বার্থবাদীদের প্রতিহিংসা ও নোংরা রাজনীতির দরুণ এখনো সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা সম্ভব হয়নি।

    দেশের প্রতিটি সেক্টর সর্বত্র দুর্নীতির আতুড়ঘরে পরিণত হয়েছে। সাধারন মানুষ প্রতিনিয়ত গুম, খুন, বিচার বহির্ভূত হত্যাকান্ড, দুর্নীতি ও দুঃশাসনের যাতাকলে চরমভাবে পিষ্ট হচ্ছে।
    বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন,ছাত্র সমাজ যেনো বিপথগামী না হয়, সে জন্য আপনার সন্তান কে আদর্শিক ছাত্র সংগঠন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশে ভর্তি করিয়ে দিন। ইনশাআল্লাহ সন্তানেরা দুনিয়া এবং আখিরাতে সফলতা অর্জন করবে। দোয়া-মুনাজাতের মাধ্যমে উক্ত প্রোগ্রামের সমাপ্তি ঘটে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ