• দুর্ঘটনা

    বদলগাছীতে পরীক্ষায় ফেল করার রেজাল্ট শুনে আত্মহত্যার চেষ্টা

      প্রতিনিধি ২৮ নভেম্বর ২০২২ , ৪:২১:৪৫ প্রিন্ট সংস্করণ

    বদলগাছীতে পরীক্ষায় ফেল করার রেজাল্ট শুনে আত্মহত্যার চেষ্টা

    এনামুল কবীর এনাম-বদলগাছী নওগাঁ প্রতিনিধিঃ

    নওগাঁর বদলগাছীতে এসএসসি পরীক্ষায় ফেল করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন এক পরীক্ষার্থী। এসএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফল পাওয়ার পর সোমবার দুপুরে ঐছাত্রী নিজ বাড়িতে কীটনাশক পান করেন। ঘটনটি ঘটেছে উপজেলার বিলাসবাড়ী ইউপি’র কটকবাড়ি গ্রামে।

    জানা যায়, উপজেলার মল্লিক পুর উচ্চ বিদ্যালয় থেকে ১৬ই জুন/২২ অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করেন ঐ গ্রামের ময়েন উদ্দীন শেখের মেয়ে খাতিজা আকতার মিতু (১৪)। সোমবার (২৮শে নভেম্বর) পরীক্ষার ফল প্রকাশ হয়। ঘোষিত ফলাফলে ঐ ছাত্রী ফেল করেন। ফেলের ঘটনা মেনে নিতে না পেরে আনুমানিক দুপুর ১টায় তার বাড়ীতে কীটনাশক পান করে আত্ম্যহত্যার চেষ্টা করে। পরিবারের লোকজন বিষের গন্ধ পেয়ে সাথে সাথে বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

    শিক্ষার্থীর বাবা ময়েন উদ্দিন বলেন, আজকে সারা দেশে একযোগে এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়। আমার মেয়ে মল্লিকপুর দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করেছিল।

    সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে পরীক্ষার ফলাফল জানতে পারে যে সে পরীক্ষায় ফেল করেছে। এরপর আমাদের সবার অগোচরে দুপুরের দিকে কীটনাশক পান করে। কীটনাশক পান করার বিষয়টি আমরা জানার সঙ্গে সঙ্গে তাকে চিকিৎসার জন্য বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।

    এ বাপারে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দ্বায়ীত্বরত ডাক্তার কাবেরী জাহানের সাথে ইমার্জেন্সী মোবাইলে বারবার ফোনে যোগাযোগ করা হলে কথা বলা সম্ভব হয় নি। এ ব‍্যপারে বদলগাছী উপজেলা স্বাস্থ্য পঃপঃ অফিসার (ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদ বলেন, এ ব‍্যপারে আমি জানিনা। আর জরুরি বিভাগের মোবাইল নাম্বারে ফোন কেন ধরে না ব‍্যপারটি আমি দেখছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ