• শিক্ষা

    খুলনা জেলার ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে সুমন ও কাউসার

      প্রতিনিধি ২২ এপ্রিল ২০২২ , ৩:৫৬:৫২ প্রিন্ট সংস্করণ

    সিদ্দিক বেরোবি:

    রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) খুলনা জেলার শিক্ষার্থীদের নব গঠিত সংগঠন ‘খুলনা ছাত্র কল্যাণ পরিষদের’ কমিটি ঘোষণা হয়েছে। যেখানে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মোঃ সুমন আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ,মার্কেটিং বিভাগের শেখ কাউসার। সহ-সভাপতিপদে নির্বাচিত হয়েছেন, লোকপ্রশাসন বিভাগের মোঃ ফাহিম মিনা, পরিসংখ্যান বিভাগের বহ্নিশিখা ও অর্থনীতি বিভাগের কামরুল হাসান।

    সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অর্থনীতি বিভাগের মো:আব্দুল্লাহ আল নূমান, মার্কেটিং বিভাগের সাকিবুর রহমান সজিব ও লোকপ্রশাসন বিভাগের আবু তাহের। এছাড়া অন্যান্য নির্বাচিত প্রার্থীরা হলেন,কোষাধ্যক্ষ মোঃ মেহেদী হাসান, দপ্তর সম্পাদক ছোঁয়া শাহাবুদ্দীন, প্রচার সম্পাদক আমিনূল ইসলাম, প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ মুক্তাদির হোসেন, ক্রীড়া সম্পাদক মো:হাবিবুল্লাহ সরদার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসাবুজ্জামান, নারী বিষয়ক সম্পাদক ফাতেমা আক্তার আয়শা, কার্যকরী সদস্য শিমুল কুমার বিশ্বাস ও শেখ ফাইয়াদ রেদোয়ান ।

    নব নির্বাচিত সভাপতি মো সুমন আহমেদ বলেন,যাত্রা শুরু হলো নতুন এক দায়িত্বের, নির্বাচিত হয়েছি রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এর রংপুরস্থ খুলনা জেলা ছাত্র কল্যাণ সমিতি এর প্রতিষ্ঠাকালীন সভাপতি পদে। খুলনা জেলা ছাত্রকল্যাণ সমিতির যাত্রা শুরু এবছর আমাদের কয়েক জন প্রাণবন্ত, দায়িত্বশীল শিক্ষার্থীর হাত ধরে। যাত্রা টা জানি অনেক কঠিন, তবু আমার দৃঢ় বিশ্বাস সকলের পরামর্শ ও সঠিক দিকনির্দেশনা এবং সকলের আন্তরিক চেষ্টা আমার সাথে থাকলে এই দায়িত্ব পালনে কোনো বাধার মুখে পারতে হবে না।কৃতজ্ঞতা জ্ঞাপন করি বৃহত্তর যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতির সকল সদস্য দের।দীর্ঘদিন তাদের সাথে সম্পৃক্ত রেখে নানান দিক থেকে সহায়তা করার জন্য।

    মো সিদ্দিকুর রহমান (সিদ্দিক)
    বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়,রংপুর।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ