• Uncategorized

    বগুড়া জেলার ধুনট উপজেলা চেয়ারম্যান এর বাসায় ছাত্রলীগ নেতৃবৃন্দর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

      প্রতিনিধি ১০ মে ২০২১ , ৪:১১:৩৭ প্রিন্ট সংস্করণ

     

    মোঃ মাসুদ ফারুক বাবলু- বগুড়া প্রতিনিধি:

    বগুড়া জেলার ধুনট উপজেলা চেয়ারম্যান ও অএ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ আব্দুল হাই খোকন এর সাথে ইফতার ও দোয়া মাহফিলে যোগ দিলেন ধুনট উপজেলার থানা ও বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের ছাত্রলীগের নেতৃবৃন্দ ।উক্ত দোয়া ও ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়েছে, রবিবার বিকেলে উপজেলা পরিষদের চেয়ারম্যান অাব্দুল হাই খোকনের বাস ভবনে ।

    উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অাবু সালেহ স্বপনের শুভেচ্ছান্তে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা অাওয়ামীলীগের যুগ্ন সম্পাদক বাহাদুর অালী, অাওয়ামীলীগ নেতা রবিউল অাউয়াল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফি, সুজাউদ্দৌলা রিপন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাচ্চু মল্লিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন রিপন সহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
    উক্ত ইফতার মাহফিলে যোগ দিয়ে সবাই সবার জন্য এক বিশেষ মোনাজাতে অংশ গ্রহণ করেন বলে জানা গেছে । সেই সাথে বর্তমান সময়ে মহামারী করোনা ভাইরাস রোগ প্রতিরোধ ব্যবস্থায় সচেতনতা বৃদ্ধি সহ সকলের সহযোগিতা কামনা করেন । এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ আরো এগিয়ে যাবে আগিমীতে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানান উপস্থিত নেতৃবৃন্দ ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ