• Uncategorized

    পটুয়াখালী জেলা প্রেসক্লাবের পূনর্গঠিত কমিটি ঘোষনা

      প্রতিনিধি ১০ আগস্ট ২০২৩ , ১:৪৮:১৬ প্রিন্ট সংস্করণ

    মো আবুবকর মিল্টন পটুয়াখালী

    পটুয়াখালী জেলা প্রেসক্লাবের ২০২৩ ও ২০২৪ ইং বছরের জন্য পুনর্গঠিত কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।
    বুধবার সন্ধ্যায় শহরের ফায়ার সার্ভিস রোডস্থ অস্থায়ী কার্য্যালয়ে উপস্থিত সদস্যদের কন্ঠ ভোটে এই কমিটি পুনর্গঠন করা হয়।
    এতে চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার ও জেলা প্রতিনিধি এনায়েতুর রহমানকে সভাপতি এবং আনন্দ টিভি ও দৈনিক আলোকিত বাংলাদেশ’র পটুয়াখালী জেলা প্রতিনিধি এম.নাজিম উদ্দিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠনসহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।
    কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক নবচেতনা’র কাজী মামুন, সহ-সভাপতি দৈনিক দক্ষিণাঞ্চল’র মো: জিয়াউর রহমান জুয়েল মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলা টিভি’র মো: রাসেল হোসেন নিরব, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক একুশে সংবাদ’র এস আল আমিন, সাংগঠনিক সম্পাদক দৈনিক মুক্ত খবর’র মো: মোশারফ হোসেন সুজন’র, সাংগঠনিক সম্পাদক বিজয় টিভি’র মো: আহসান জিকু, দপ্তর সম্পাদক দৈনিক রুদ্র বাংলা’র মো: তারেক আহসান, সহ দপ্তর দৈনিক গনকন্ঠ’র মো: সোহানুর রহমান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক মুক্ত খবর’র মো: জাহিদুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক দ্যি কান্ট্রি টুডে’র মন্জুর মোর্শেদ তুহিন,পাঠাগার সম্পাদক দৈনিক জাগরণ’র মো: আরিফুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. নুরুল আমিন আজাদি, ক্রীড়া বিষয়ক সম্পাদক দৈনিক আমাদের মাতৃভূমি’র মোঃ ইব্রাহিম সিকদার মাসুম, সমাজ কল্যাণ সম্পাদক দৈনিক মানব জমিন’র মো: সোহাগ হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দৈনিক সকালের সময়’র মো: মোস্তফা কামাল, সাহিত্য ও সাংস্কিৃতিক বিষয়ক সম্পাদক দৈনিক মানবকন্ঠ’র মো: ওয়াদুদ, মহিলা বিষয়ক সম্পাদক দৈনিক দক্ষিনের খবর’র মোর্শেদা খানম লিমা,

    কার্যনিবাহী সদস্য: দৈনিক অধিকার’র মো: আবুবকর মিল্টন, দৈনিক বর্তমান কথা’র মো: মনির হাওলাদার, দৈনিক সরোজমিন’র আরিফুর রহমান সুমন, দৈনিক শিরোমনী’র মো: যুবরাজ মৃধা, দৈনিক আমার সংবাদ’র মো: হাফিজুর রহমান, কাজীটিভি’র মো: রাকিবুল ইসলাম, দৈনিক জনবানী’র শিশির রঞ্জন,দৈনিক মর্নিং-গ্লোরী’র শাকির আলম,দৈনিক গনজাগরণ’র মো: উজ্জল,আশ্রয় প্রতিদিন’র মো: আবদুল্লাহ, দৈনিক সময়ের কাগজ’র মো. নজরুল ইসলাম, দৈনিক সরেজমিন বার্তা’র মো. আনোয়ার হোসেনসহ ৩১ বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ