• Uncategorized

    বগুড়া জেলার ধুনট উপজেলায় চিকাশি ইউনিয়নে ভিজিডির ১৮ বস্তা চাল জব্দ।

      প্রতিনিধি ২৪ মে ২০২১ , ৪:৩০:০৬ প্রিন্ট সংস্করণ

    বগুড়া জেলার ধুনট উপজেলায় সরকারি ভিজিডির ৩০কেজি ওজনের ১৮ বস্তা চাল থানা পুলিশের অভিযানে জব্দ করা হয়েছে বলে জানা গেছে ।আজ সোমবার ২৪/০৫/২০২১ইং সকাল ১০ ঘটিকার সময় সরকারি জরুরি সেবার নাম্বার ৯৯৯ ফোন পেয়ে উপজেলার চিকাশি ৩ মাথা মফিজ মোড় এলাকায় চাল ব্যবসায়ী নাসিম হোসেনের গুদাম থেকে এ চাল জব্দ করা হয় বলে জানা গেছে ।এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চাল ব্যবসায়ী নাসিম হোসেন পালিয়ে যায়। সে সুলতানহাটা গ্রামের আব্দুর রশিদের ছেলে বলে জানা যায় ।

    থানা সূত্রে জানা যায়, সরকারি জরুরি সেবা নাম্বার ৯৯৯ থেকে ফোন পেয়ে সেখানে অভিযান পরিচালনা করে অন্য বস্তা দিয়ে ঢেকে রাখা ৩০ কেজি ওজনের ১৮ বস্তা সরকারি চাল উদ্ধার করে থানা হেফাজতে আনা হয় ।চিকাশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল কাদির শিপন জানান, গত বৃহস্পতিবার ২৪৮ ভিজিডি কার্ডের চাল বিতরন করা হয়েছে। চাল গুলো ভাতাভুগিরা কি করেছে তা বলতে পারব না। শুনেছি সোমবার (২৪ মে) সকালে পুলিশ এক ব্যবসায়ীর গুদাম থেকে ১৮ বস্তা চাল জব্দ করেছে।

    চাল ব্যবসায়ী নাসিম হোসেন জানান, ব্যবসায়ী হিসাবে আমি চাল গুলো কিনে ছিলাম। এক প্রশ্নের জবাবে তিনি বলেন সরকারি চাল কেনা অবৈধ কিনা তা আমার জানা নেই।ধুনট থানার এসআই আসাদুজ্জামান জানান, ১৮ বস্তা সরকারি চাল উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।তবে এঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয় নি। তবে এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন ধুনটে থানা পুলিশ প্রশাসন ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ