• ঢাকা বিভাগ

    ফেসবুকে পরিচয়, যৌনতায় সাড়া না দেওয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ!

      প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২২ , ১:৩৩:২৬ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    রাজবাড়ীতে ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে দশম শ্রেণির এক ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার মো. শওকত শেখ ওরফে সৈকত নামে (২৪) নামে এক যুবকের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করেছে ওই স্কুলছাত্রী।সৈকত রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের গোপালবাড়ী গ্রামের মো. হবিবুর রহমান হবির ছেলে।বিষয়টি শুক্রবার সন্ধ্যায় যুগান্তরকে নিশ্চিত করেছেন রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ সাহাদাত হোসেন।

    ওই ছাত্রী জানায়, ফেসবুকের মাধ্যমে সৈকতের সঙ্গে তার পরিচয় হয়। ওই পরিচয়ের সূত্র ধরে সে মোবাইল ফোনে কথাবার্তা শুরু করে। প্রতিদিন তাদের দুজনের মধ্যে কথা হতো। এক পর্যায়ে সে আমাকে অনৈতিক কাজের প্রস্তাব দেয়। এতে আমি রাজী না হয়ে তার সঙ্গে সব যোগাযোগ বন্ধ করে দেই। এতে সৈকত তার ওপর ক্ষিপ্ত হয়ে ক্ষতি করার চেষ্টা করে।

    সে জানায়, ৩১ জুলাই রাঁত দেড়টার দিকে আমি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে গেলে সৈকত আমার মুখ চেপে ধরে ধর্ষণ করে। এবং ধর্ষণের বিষয়টি কাউকে জানালে সে আমাকে হত্যা করার হুমকি দেয়। পরে আমি তাদের ঘটে যাওয়া সব ঘটনা খুলে বলতে বাধ্য হই।রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ সাহাদাত বলেন, রাজবাড়ী সদর হাসপাতালে ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। অভিযুক্ত সৈকতকে গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত আছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ