• Uncategorized

    ফেনী পৌরসভার উদ্যোগে করোনাভাইরাসের ২য় ঢেউ প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

      প্রতিনিধি ২২ নভেম্বর ২০২০ , ১০:৩১:০৯ প্রিন্ট সংস্করণ

    ফেনী প্রতিনিধিঃ

    ২২ নভেম্বর, নো মাক্স নো সার্ভিস, নো মাক্স নো এন্ট্রি এ প্রতিপাদ্যকে সামনে রেখে চলমান মহামারী করোনাভাইরাসের ২য় ঢেউ প্রতিরোধে ফেনী পৌরসভার উদ্যোগে জনসাধারণের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করা হয়েছে।

    রোববার শহরের কেন্দ্রীয় শহীদ মিনার, ট্রাংক রোড, সদর হাসপাতাল মোড় ও মহিপাল এলাকায় প্রধান অতিথি থেকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজমান। ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. গোলাম জাকারিয়া।

    এ সময় উপস্থিত জেলা প্রশাসনের সহকারী কমিশনার মনিরুজ্জমান, আফরোজা আফসানা ও রজত বিশ^াস, ফেনী পৌরসভার  প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার,  কাউন্সিলর সাইফুর রহমান সাইফু, মোহাহম্মদ মাহতাব উদ্দিন মুন্না, মজিবুর রহমান, মেডিকেল অফিসার কৃঞ্চপদ সাহা, স্যানিটারী ইন্সপেক্টর কৃঞ্চময় বণিক, কনজারভেন্সি ইন্সপেক্টর সরোয়ার জাহান,    ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম হাজারী।

    অনুষ্ঠানে ফেনী পৌরসভার অর্থায়নে জনসাধারণের জন্য ৫০ হাজার মাক্স, ২৫ হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার ও ২০ হাজার পিচ সাবান বিতরণ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ