• Uncategorized

    ফরিদপুর মেডিকেল কলেজের সামনের ফুটপাতে বসা দোকানদারদের নিরব হাহাকার

      প্রতিনিধি ৩ জুলাই ২০২০ , ২:২৩:৫৭ প্রিন্ট সংস্করণ

    মোঃসাদ্দাম হোসাইন সোহান-স্টাফ রিপোর্টার:

    ফরিদপুর মেডিকেল কলেজ  হাসপাতালের সামনে কিছু অসহায় মানুষ  ফুটপাতে দোকান করে সংসার চালাতো আজ দুই মাস হলো ফুটপাতের দোকান গুলো ভেঙ্গে দেওয়া হয়েছে।আজ তারা অসহায় জীবন যাপন করছে।এই সকল ছোট ছোট ব্যাবসায়ীরা বিভিন্ন ধরনের  এনজিও থেকে লোন নিয়ে তাদের ব্যাবসা করতো একং প্রতিদিনের আয় থেকে কিস্তির টাকা পরিশোধ করতো।

    বর্তমানে ফুটপাতের দোকান ভেঙে দেওয়ার ফুটপাতের ব্যাবসায়ীরা বিপদের মধ্যে আছে এর মধ্যে এনজিও গুলো এই সকল দোকানদারদের কিস্তির টাকা দেবার জন্য চাপাচাপি করছে।  এমত অবস্থায় এই সকল ছোট ছোট ব্যবসায়ীদের পরিবার পরিজন নিয়ে বেঁচে থাকাই কষ্ট সাধ্য হয়ে পরেছে।এরা একবেলা খেয়ে আর একবেলা না খেয়ে দিন পারকরছে।

    এই সকল খেটে খাওয়া দিন মজুরি লোকগুলো ভাল থাকলে কেউ ফুটপাতে দোকান করতো না। সরকারি সব বিধি নিষেধ মেনে এরা আবার তাদের ব্যাবসা চালু করতে চায়। ফরিদপুর জেলা প্রশাসক এর কাছে তাদের  আকুল আবেদন মাননীয় জেলা প্রশাসক যেন তাদের দিকে একটু সুদৃষ্টি দেন।

    মাননীয় জেলা প্রশাসক যেন দুই বেলা এই অসহায় মানুষ গুলো ডাল ভাত খেয়ে বেঁচে থাকতে পারে।এই অসহায় পরিবার গুলোর সাংসারে চলছে নিরব কান্না।এদের দিকে সহানুভূতির দৃষ্টি দেবার অনুরোধ রইলো মাননীয় জেলা প্রশাসক এর নিকট।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ