• চট্টগ্রাম বিভাগ

    প্রশংসায় ভাসছেন চেয়ারম্যান ইয়াসিন আরাফাত

      প্রতিনিধি ১৩ এপ্রিল ২০২৩ , ৯:৪৩:৩৭ প্রিন্ট সংস্করণ

    জুনায়েদ কামাল-নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

    জনপ্রিয়তা ও প্রশংসায় ভাসছেন ৬নং নোয়াখালী ইউনিয়নের জনবান্ধব নিষ্ঠাবান বিচক্ষণ ইউপি চেয়ারম্যান মাওলানা ইয়াসিন আরাফাত, ৬নং নোয়াখালী ইউনিয়নের একজন ক্লিনইমেজের মিষ্টভাষী,পরোপকারী, সাধারণ জনগণের আস্থাভাজন হয়ে উঠেছেন বলে দাবি করেছেন স্থানীয়রা।

    গেল ২৯ শে ডিসেম্বর ২০২২ ইং ইউপি নির্বাচনে ৬নং নোয়াখালী ইউনিয়ন থেকে আনারস প্রতীকে নির্বাচিত হয়ে ৬ই ফেব্রুয়ারি ২০২৩ ইং সনে শপথ গ্রহণ করার পর দায়িত্বভার গ্রহণ করেন মাওলানা ইয়াসিন আরাফাত

    তিনি বলেন, মানবসেবা করাই আমার মূল লক্ষ্য। এমন চিন্তা নিয়েই আমি নির্বাচনের মাঠে নেমেছি । রাত-দিন ঝড় বৃষ্টি তোয়াক্কা না করে সমানে জনসেবায় ও অসহায় গরিব মানুষের পাশে থেকে সাধারণ মানুষের আস্থার প্রতিক হিসাবে পরিচিতি পেয়েছি আলহামদুলিল্লাহ।

    স্থানীয়রা বলেন, আমাদের চেয়ারম্যান মাওলানা ইয়াসিন আরাফাত মানুষের বিপদের কথা শুনলে কখনো ঘরে বসে থাকেন না। নেতাকর্মীদের সুখে-দুঃখে সব সময়েই পাশে থেকেছেন। এ কারনে তিনি ইউনিয়নবাসীর কাছে জনপ্রিয় ও সফল চেয়ারম্যান হিসেবে সুনাম অর্জন করেছেন।

    স্থানীয়রা আরো বলেন, তিনি (ইয়াসিন আরাফাত) চেয়ারম্যান হওয়ার পর দেড় মাসের মাথায় নোয়াখালী ইউনিয়ন পরিষদে নিজ অর্থায়নে ফ্লোর টাইলস, সিসি ক্যামেরা স্থাপন, এজলাস হল রুম, সোফা, এসি, মেহমান খানা সহ অসংখ্য কাজ করে তাক লাগিয়ে দিয়েছেন, যাহা ৬নং নোয়াখালী ইউনিয়নের মানুষ একজন চেয়ারম্যানের কাছে কখনো কল্পনাও করেনি। শুধু তাই নয়, একটা জন্মনিবন্ধন সনদ করতে সরকারি খরচ মাত্র ৫০ টাকা দিয়ে সেবা প্রদান করছেন তিনি। সত্যিই আমরা নোয়াখালী বাসী এমন চেয়ারম্যান পেয়ে গর্বিত।

    অগনীত গুনে গুনান্বিত এ নেতার বর্তমানে সমাজসেবা,জনসেবা ও সামাজিক সংগঠন সহ প্রতিটি কাজই প্রশংসনীয় হয়ে উঠেছে। তাই তো মাওঃ ইয়াসিন আরাফাত ৬নং নোয়াখালী ইউনিয়নের মানুষের আস্থার প্রতিক হয়ে প্রশংসায় ভাসছেন। চেয়ারম্যান মাওলানা ইয়াসিন আরাফাত ইউনিয়নকে মাদক,জুয়া ও অনৈতিক কর্মকান্ড,সন্ত্রাস, ইভটিজিং, মুক্ত রোধে কাজ করে যাচ্ছেন। তিনি একজন দক্ষ,বিচক্ষণ,নীতিবান নেতা এমনটাই জানিয়েছেন নোয়াখালী ইউনিয়নবাসী।

    বহু প্রত্যাশা নিয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যায় নিয়ে ৬নং নোয়াখালী ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন গড়ার স্বপ্ন দেখছেন বলে জানান এ বিশিষ্ট সমাজসেবক গরিব দুঃখী মেহনতী মানুষের আস্থার প্রতিক চেয়ারম্যান মাওলানা ইয়াসিন আরাফাত। তার দাবী, সুখে-দুঃখে সব সময় এলাকাবাসির পাশে আছি এবং থাকবো।

    এলাকাবাসীর প্রাণের দাবি, ইউনিয়ন পরিষদের সামনে এলোমেলো অবস্থায় দোকান পাট হওয়ায় ইউনিয়নের সৌন্দর্য বিনষ্ট হচ্ছে। এলোমেলো দোকান থাকায় ইউনিয়ন পরিষদ দূর থেকে দেখা যাচ্ছে না। যদি ইউনিয়ন পরিষদের সামনে থেকে দোকানগুলো সরানো হয়, তাহলে ইউনিয়ন পরিষদের সৌন্দর্য ফুটে উঠবে, এতে এলাকাবাসী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ পিন্টু সহ উপজেলা প্রশাসক ও উপজেলা চেয়ারম্যানের হস্তক্ষেপ কামনা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ