• রাজশাহী বিভাগ

    পোরশায় জাতির জনকের এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

      প্রতিনিধি ১৫ আগস্ট ২০২২ , ৮:১২:৩১ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর পোরশায় জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের পৃথক পৃথক আয়োজনে পুষ্পমাল্য অর্পন, আলোচনা সভা, দোয়া মাহফিল ও চিত্রা অংকন প্রতিযোগিতাসহ নানান কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী,

    ভাইস চেয়ারম্যান কাজীবুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইউনুছ আলী। এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াজেদ আলী মৃধা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দোস্তদার হোসেন, উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা মিলন কুমার প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শেষে চিত্র অঙ্কন প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ছাগল ও গবাদিপশু পালনে ২০ জনকে ৯লক্ষ ২০ হাজার টাকা ঋণ প্রদান করা হয়।

    অপরদিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংগঠনের সভাপতি আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন মোল্লাহ, ভাইস চেয়ারম্যান কাজীবুল ইসলাম, ঘাটনগর ইউনিয়ন সভাপতি মোকলেছুর রহমান প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ