• Uncategorized

    সোনাগাজী সদর ইউনিয়নে উম্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত।

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২১ , ৬:৪৯:৫৮ প্রিন্ট সংস্করণ

    সোনাগাজী সদর ইউনিয়নে উম্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত।ইউনিয়ন পরিষদ ও সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের সচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করণ, সমস্যা ও সম্ভাবনা চিহ্নিত করে ইউনিয়নের জনসাধারণের সামগ্রিক উন্নয়নে ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা নির্ধারণ করার জন্য আয়োজিত উম্মুক্ত ওয়ার্ড সভা ২৪শে ফেব্রুয়ারী সকাল ১১টায় ইউপি ১নং ওয়ার্ডের সদস্য আবদুস সালাম খোকনের সভাপতিত্বে ও ইউপি সচিব আবদুল হালিমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

    সদর ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে অনুষ্ঠিত উম্মুক্ত ওয়ার্ড সভায় জনগণের মুখোমুখি উপস্থিত ছিলেন জনপ্রতিনিধিগণ। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – সোনাগাজী উপজেলা আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান শামসুল আরেফিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সোনাগাজী প্রেসক্লাবের সভাপতি গাজী মোহাম্মদ হানিফ।

    এতে সাংবাদিক সৈয়দ মনির আহমেদ, মোঃ ছালাহ্ উদ্দিন সহ গণমাধ্যম কর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সদর ইউনিয়নের আওতাধীন ১নং ওয়ার্ডের শতাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।

    জনসাধারণ তাদের এলাকার সকল সমস্যা ও সম্ভাবনার বিষয় উম্মুক্ত আলোচনার মাধ্যমে চেয়ারম্যান শামসুল আরেফিন ও ইউপি সদস্য আবদুস সালাম খোকন কে অবহিত করেন। চেয়ারম্যান শামসুল আরেফিন মনোযোগ দিয়ে সকলের বক্তব্য শুনে সমস্যা সমাধানের বিষয়ে সকলকে আশ্বস্ত করেন ও সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ