• দুর্ঘটনা

    পুত্রবধূর গরম পানিতে ঝলসে গেল শাশুড়ির শরীর

      প্রতিনিধি ৭ ফেব্রুয়ারি ২০২২ , ৬:০৭:৩৯ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেক্সঃ

    পুত্রবধূর গরম পানিতে ঝলসে গেল শাশুড়ির শরীর
    চাঁদপুরের কচুয়ার ভূঁইয়ারা গ্রামে পুত্রবধূ শারমিন আক্তারের (২৪) দেওয়া গরম পানিতে ঝলসে গেল শাশুড়ি মনোয়ারা বেগমের পুরো শরীর।

    মনোয়ারা বেগমের স্বামী আনোয়ার হোসেন জানান, শুক্রবার পুত্রবধূ শারমিন আক্তার তার ছেলে সৈকত ও মুন্সীকে মারধর করেন। বৃহস্পতিবার নাতিদের মারধরের প্রতিবাদ করায় শুক্রবার সকালে ঘুমন্ত অবস্থায় পুরো শরীরে ফুটন্ত গরম পানি দিয়ে ঝলসে দেয় পুত্রবধূ শারমিন আক্তার। এ সময় তার ডাক-চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

    স্থানীয়রা জানান, আনোয়ার হোসেনের ছেলে সমীর হোসেন ২০১৪ সালে একই উপজেলার নলুয়া চাঁদপুর গ্রামের আলী আজার হোসেনের মেয়ে শারমিন আক্তারকে বিয়ে করেন। শারমিন আক্তারের বিয়ের পর থেকেই শাশুড়ির সঙ্গে পারিবারিক কলহ চলছিল।আহত মনোয়ারা বেগম বলেন, শুক্রবার সকালে আমি শুয়েছিলাম। ঘুমন্ত অবস্থায় পুত্রবধূ শারমিন আক্তার আমার শরীরে ফুটন্ত গরম পানি ঢেলে দেয়। এতে তাৎক্ষণিক আমার পুরো শরীর ঝলসে যায়।

    এদিকে অভিযুক্ত পুত্রবধূ শারমিন আক্তারের মা সাহেদা বেগম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি শুনে আমি তাৎক্ষণিক ভূঁইয়ারা গ্রামে এসেছি। তবে আমার মেয়ে যে ঘটনাটি করেছে তা ন্যক্কারজনক।এদিকে অভিযুক্ত শারমিন আক্তারের সঙ্গে কথা বলতে চাইলে তিনি কথা বলতে চাননি।কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, গরম পানি দিয়ে শরীর ঝলসে দেওয়ার ঘটনাটি আমার জানা নেই। এ বিষয়ে ভুক্তভোগী পরিবার কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ