• Uncategorized

    পিরোজপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক নিহতের ঘটনায় প্রধান আসামি সিরাজ গ্রেপ্তার

      প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২৪ , ১২:৩৮:২৮ প্রিন্ট সংস্করণ

    তাহমিদ ফেরদাউস-পিরোজপুর জেলা প্রতিনিধি:

    পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক নিহতের ঘটনায় প্রধান আসামি সিরাজ ফরাজিকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ বলছে, এটি কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড নয়, বংশ পরম্পরায় পারিবারিক বিরোধের জেড়ে ঘটনাটি ঘটেছে।

    আজ শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম। এর আগে শুক্রবার ভোরে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। আসামি সিরাজ ফরাজি উপজেলার মিরুখালী ইউনিয়নের নাগ্রাভাংগা গ্রামের বাসিন্দা।

    সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, মঠবাড়িয়ার মিরুখালী ইউনিয়নে গত বুধবার জমিজমা ও বংশ পরম্পরায় পূর্ব শত্রুতার জেড়ে প্রতিপক্ষের হামলায় জাহাঙ্গীর পঞ্চাইত আহত হন। তাঁকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বুলু বেগম বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে এবং আরও ৪–৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করে।

    পুলিশ সুপার আরও জানান, মামলার পর পুলিশের একটি দল অভিযান চালিয়ে আজ ভোরে প্রধান আসামি সিরাজ ফরাজিকে গ্রেপ্তার করে। এটি কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড নয়, বংশ পরম্পরায় পারিবারিক বিরোধের জেড়ে এই ঘটনাটি ঘটেছে।
    উল্লেখ্য, গত বুধবার বিকেলে জাহাঙ্গীর পঞ্চাইত তাঁর প্রতিপক্ষ ফরাজি বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময়ে পূর্ব শত্রুতার জেড়ে প্রধান অভিযুক্ত সিরাজ ফরাজি তাঁকে পিটিয়ে আহত করেন। নিহত জাহাঙ্গীর পঞ্চাইতের পরিবারের দাবি, তিনি কলারছড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. শামীম শাহনেওয়াজের কর্মী সমর্থক ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ