• Uncategorized

    রংপুরের দর্শনা মোড়ে ট্রাফিক সেবা ও স্পিড ব্রেকার স্থাপনের দাবিতে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ।

      প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি ২০২১ , ১:১১:৪৮ প্রিন্ট সংস্করণ

    রংপুর নগরীর ১৫নং ওয়ার্ড দর্শনা মোড়ে ২৩শে ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেল ৪টা থেকে প্রায় ৪০মিনিটের জন্য ঢাকা রংপুর মহাসড়কে যান চলাচল বন্ধ করে সড়কের উপর অবস্থান করে মানববন্ধন পরিচালনা করে এলাকাবাসী এবং দর্শনা মোড়ের ব্যবসায়ীগণ।

    মানববন্ধনটিতে স্থানীয় জনগণের পাশাপাশি অংশ নেয় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়,রংপুর কারমাইকেল কলেজ,দর্শনা বাছিরন নেছা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যাল সহ স্থানীয় সকল শিক্ষা প্রতিষ্ঠান এর শিক্ষার্থীরা।

    চৌরাস্তার এই মোড়টিতে বিভিন্ন সময়ে ঘটে যাচ্ছে নানা ধরনের দুর্ঘটনা,জীবন ঝুকি নিয়েই রাস্তা পারাপার করতে গিয়ে,শেষ দশ বছরে একই স্থানে সড়ক দুর্ঘটনায় স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীসহ প্রায় ১৫জনের মৃত্যু হয়,দফায় দফায় দুর্ঘটনা হওয়া সত্ত্বেও স্থানীয় জনপ্রতিনিধি কিংবা সড়ক বিভাগের কোন পদক্ষেপ নেই।

    মানববন্ধনে অংশ নেয়া বক্তারা বলেন,দর্শনা মোড় একটি জনবহুল এলাকা,এখানে প্রতিনিয়ত সড়কে নানা দুর্ঘটনা দেখা যায়,কখনো কেউ প্রাণ হারাচ্ছে নয়তোবা গুরুতর অবস্থায় আহত হয়ে মেডিকেলে ভর্তি হয়,তাই স্থানীয় জনপ্রতিনিধি ও সড়ক বিভাগের কাছে খুব দ্রুত সময়ে মহাসড়ক টিতে স্পিডব্রেকার নির্মাণের জোর দাবি করেন তারা।

    পরে ঘটনাস্থলে টিতে ১৫নং ওয়ার্ড কাউন্সিলর জাকারিয়া আলম শিপলু উপস্থিত হয়ে তাজহাট থানা মেট্রোপলিটন পুলিশ এর সহযোগিতায় সকলকে ঘরে ফেরার আহ্বান জানায় ও দুই দিনের মধ্যে সকলের দাবি অনুযায়ী রংপুর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মহোদয় এর মাধ্যমে সমস্যার সমাধান করবার প্রতিশ্রুতি দেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ