• দুর্ঘটনা

    পায়রা সেতুতে দুই মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত ৩!

      প্রতিনিধি ১ নভেম্বর ২০২১ , ৭:২২:৩০ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী প্রতিনিধি ঃ

    জন্মিলে মরিতে হয় সদ্য চালুকৃত পটুয়াখালী জেলার লেবুখালী-পায়রা সেতুতে উল্টো পথে আশা মটরসাইকেলের সাথে আরেকটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও অন্তত ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
    গত সোমবার (১ নভেম্বর) বিকেলে পায়রা সেতুর দক্ষিন পাশের ঢালে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। ঘটনা সূত্রে জানা যায়, এ দূর্ঘটনায় রাইয়ান(১৪) নামের এক কিশোর নিহত হয় এবং আরও তিনজন আহত হয়।

    এসময় স্থানীয়রা তাৎক্ষণিক রাইয়ানকে পটুয়াখালী সদর মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে বলে জানান, মেডিকেলের কর্তব্যরত ডাঃ নুরুনাহার। পরে বরিশাল থেকে ঢাকায় অধিকতর উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হলে, পথিমধ্যে মৃত্যু হয়। রাইয়ান পটুয়াখালী পৌরসভার সাত নম্বর ওয়া‌র্ডের কাউ‌ন্সিলর লুৎফর রহমান শাহ‌ারিয়া‌রের ছে‌লে এবং বেপারী বা‌ড়ির বা‌সিন্দা। এছাড়াও বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে নিজ গৃহে বিশ্রামে পাঠানো হয়েছে।

    তবে অপর আহতদের তিন জনের নাম পরিচয় জানাযায়নি।
    ঘটনাস্থ‌লে থাকা এস,আই, বিপ্লব কুমার ভাট জানান, সন্ধ‌্যার দিকে এই দুর্ঘটনা ঘ‌টে। সেতুর লেবুখালী প্রা‌ন্তের টো‌ল প‌য়ে‌ন্টের একটু উত্তর পা‌শে দু‌টি মোটর সাই‌কেল মু‌খোমু‌খি সংঘ‌র্ষে লিপ্ত হয়। চার‌লে‌নের পায়রা সেতুর মা‌ঝে বিভাজন থাক‌লেও এক‌টি মোটর সাই‌কেল রং সাইড দি‌য়ে অ‌তিক্রম কর‌ছি‌লো।দুমকি থানার অফিসার ইনচার্জ আব্দুস সালাম জানান, আমরা দূর্ঘটনার খবর পেয়েছে পুলিশ পাঠানো হয়েছে,

    এ বিষয়ে এখনও জানতে পারিনি তবে তথ্য উপাত্ত সংগ্রহ করা হচ্ছে। সম্প্রতি পায়রা সেতুর পূর্ব পাশের লেনে উল্টো পথে মটর সাইকেল ও অটো চলাচল নিয়ে কিছু দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ করছিলো স্থানীয়রা। উদ্বোধনের কয়েকদিন যেতে না যেতেই এই দূর্ঘটনায় স্থানীয়দের মধ্যে শংকা দেখা দিয়েছে। তবে জেলা পুলিশের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ হেলাল উদ্দিন।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ