• Uncategorized

    ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়েতে শ্রীনগরে বাইক দুর্ঘটনায় বিকাশ কর্মচারীসহ আহত-৩

      প্রতিনিধি ১৬ মার্চ ২০২১ , ৬:২৫:৩৯ প্রিন্ট সংস্করণ

    ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগরের বেজগাঁও বাসস্ট্যান্ডে বাইক দুঘর্টনায় বাইক চালক ও আরোহীসহ ৭০ বছরের ১ বৃদ্ধ পথচারী গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে।

    মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের বেজগাঁও বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

    স্থানীয়রা গুরুতর আহত পথচারী রতন শেখ(৭০)সহ বাইক চালক পারভেজ(৩৫) ও আরোহী আকাশ(২৫)দেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পথচারী রতন শেখের অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাঃ তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মিডফোর্ড হাসপাতালে রেফার্ড করেন।

    পথচারী বৃদ্ধ রতন শেখ লৌহজং উপজেলার মেদেনী মন্ডল ইউনিয়নের কুমারভোগ পূর্ণবাসনের বাসিন্দা মৃত হাসান শেখের ছেলে ও বিকাশ কর্মচারী বাইক চালক পারভেজ(৩৫) শ্রীনগর উজেলার ভাগ্যকুল ইউনিয়নের কামারগাঁও মৃধাবাড়ী গ্রামের আবুল কাশেম মৃধার ছেলে এবং বিকাশ কর্মচারী আরোহী আকাশ(২৫) একই এলাকার ওয়াজেেদ খানের ছেলে।

    স্থানীয়রা জানায়, বাইক চালক পারভেজ আরোহী আকাশকে নিয়ে বিকাশের বাইক চালিয়ে বেজগাঁও বিকাশের অফিস থেকে মাওয়ার উদ্দেশে রওয়ানা হয়ে বাইকটি দ্রুত ও বেপরোয়া গতিতে চালিয়ে বেজগাঁও বাসস্ট্যান্ডে পৌছে পথচারী বৃদ্ধ রতন শেখকে স্বজোড়ে ধাক্কা দিলে বৃদ্ধের ডান পা ভেঙ্গে, বাম হাতে ও মাথায় গুরুতর আহত হয় এবং বাইকটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তায় পড়ে গিয়ে চালকসহ আরোহী ও আহত হয়। আশপাশের লোকজন এসে আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

    এব্যাপারে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমারজেন্সী মেডিকেল অফিসার ডাঃ মাহিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন আহতদের মধ্যে পথচারী রতন শেখের অবস্থার অবনতি দেখে তার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মিডফোর্ড হাসপাতালে রেফার্ড করি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ