• গণমাধ্যম

    পাবনা যুগান্তর সাংবাদিকের বাড়িতে বোমা ফেলল দুর্বৃত্তরা

      প্রতিনিধি ৪ নভেম্বর ২০২১ , ২:৫৬:০৫ প্রিন্ট সংস্করণ

    পাবনা যুগান্তর সাংবাদিকের বাড়িতে বোমা ফেলল দুর্বৃত্তরা

    নিউজ ডেস্কঃ

    দৈনিক যুগান্তরের পাবনা প্রতিনিধি ও জেলা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি আখতারুজ্জামান আখতারের গ্রামের বাড়িতে বোমা রেখে গেছে দুর্বৃত্তরা।বুধবার রাতে পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে প্রতিবেশীরা দেখে জানানোর পর গেট খুলে বাড়ির সদস্যরা লাল স্কচটেপ দিয়ে মোড়ানো বোমাসদৃশ তিনটি বস্তু দেখতে পান।

    বাড়িতে বসবাসরত সাংবাদিক আখতারুজ্জামান আখতারের বড় ভাই (অব.) সেনা কর্মকর্তা শামসুর রাহমান মিয়া (৭৫) বৃহস্পতিবার সকালে জানান, তিনি সস্ত্রীক এ বাড়িতে বসবাস করে আসছেন। তার অপর চার ভাই চাকরিসূত্রে ঢাকা, পাবনা ও রাজশাহীতে বসবাস করেন। তার একমাত্র ছেলে ঢাকায় চাকরি করেন। তার দুই মেয়ের বিয়ে হয়ে গেছে। বাড়িতে তারা স্বামী-স্ত্রী নিরিবিলি বসবাস করেন। তাদের সঙ্গে কারও কোনো বিরোধ নেই।

    বিরোধ হওয়ার মতো কোনো কারণও নেই। অথচ তার বাড়িতে কে বা কারা বোমাসদৃশ বস্তু রেখে গেছে। তিনি জানান, সকালে তার এক প্রতিবেশী আবুল কাশেম প্রথমে দেখেন। তার ডাকেই তিনি গেট খুলে ঘরের পাশে তিনটি বোমাসদৃশ বস্তু দেখতে পান। এতে তিনি চরম আতঙ্কিত হয়ে বিষয়টি তার গ্রামের বাসিন্দা ও পুরান ভারেঙ্গা ইউপি চেয়ারম্যান এএম রফিকুল্লা, ইউপি সদস্য ও পুলিশে জানান।

    আমিনপুর থানা পুলিশের এএসআই মোহাম্মদ আলী জানান, ওই বাড়ির গেটের পাশে রাখা বোমাসদৃশ বস্তু তিনটি কি তা তারা বুঝতে পারছেন না। এ বিষয়ে বোমা এক্সপার্টগণ আসার পর তারা বলতে পারবেন। আমিনপুর থানার ওসি রওশন আলী জানান, সকালে খবর পাওয়ার পরই তিনি ফোর্সসহ ঘটনাস্থলে যান। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ