• ঢাকা বিভাগ

    পাবনা জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি প্রিন্স ও সম্পাদক আশিকুর

      প্রতিনিধি ১৯ জুন ২০২৩ , ১২:৪৫:০৮ প্রিন্ট সংস্করণ

    রাজধানীর ঐতিহ্যবাহী পুরান ঢাকা সরকারি কবি নজরুল কলেজের পাবনা জেলার ছাত্র কল্যাণ এর নতুন কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতির দায়িত্ব পান আবু বক্কার সিদ্দিক প্রিন্স এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পান মো: আশিকুর রহমান। কমিটির সিনিয়ন সহ-সভাপতি হিসেবে শিহাব আহম্মেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক মো: সাগর মোল্লা, সাংগঠনিক সম্পাদক, জাহাঙ্গীর হোসাইন ও

    ফয়সাল ইসলাম মুন্না, দপ্তর সম্পাদক নাবিল আহমেদ রুদ্র, সহ কমিটির অন্যান্য সদস্যদের নিয়ে কবি নজরুল কলেজ পাবনা জেলা ছাত্র কল্যাণ এর প্রতিষ্ঠিাতা ও উপদেষ্টা খালেকুজ্জামান সুমন ও সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং কলেজের সহকারী অধ্যাপক আফরোজা খাতুন ইতিহাস বিভাগ উপদেষ্টা মন্ডলীর এক সাক্ষরে আজ ১৮ জুন আগামী এক বছরের জন্য এই কমিটির প্রেস রিলিজ করা হয়।

    এই কমিটির প্রেসে আরো ২১ জনের বিভিন্ন পদের নাম প্রকাশ করা হয়। কমিটিতে দায়িত্ব পাওয়া নতুন সাধারণ সম্পাদক আশিকুর রহমান আলোকিত ৭১ সংবাদ কে জানান আমরা কবি নজরুল সরকারি কলেজে পাবনা জেলা থেকে আসা সাধারণ  শিক্ষার্থীদের নিয়ে কাজ করব। তাদের শিক্ষা উপক্রম থেকে শুরু করে বিভিন্ন সময় অসহায় সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের পাশে দাঁড়াবো এবং ক্যাম্পাসে সব পাবনার হয়ে ক্যাম্পাসে সার্বিকভাবে সকল স্বেচ্ছাসেবী কাজে নিজেদের কে সর্বদা নিয়োজিত রাখবো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ