• Uncategorized

    পটয়াখালীর বাউফল থনার কালাইয়া বন্দরে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ ডাকাতি

      প্রতিনিধি ৩ জুলাই ২০২০ , ৫:১২:১২ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কালাইয়া বন্দর মার্চেন্টপট্টি মের্সাস আলাউদ্দিন এন্টার প্রাইজ নামক ঢেউ টিন, পিলার, প্লেন সিট ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

    মের্সাস আলাউদ্দিন এন্টার প্রাইজ এর মালিক মো. আল-আমিন মুন্সি জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবারও সারাদিন ব্যবসা শেষে বিকেল পাচটার সময় দোকান লক করে বাসায় চলে গিয়েছি꫰ পরের দিন বুধবার (০১ জুলাই-২০২০ ইং) সকাল আটটার সময় এসে দেখি আমার দোকানের সামনে কাঠের দরজা ভাঙা꫰ দরজার পাশে প্লেন সিটের বেড়া  তা এক হাত থেকে দেড় হাত পর্যন্ত ছুটানো꫰ দ্রুত দোকানের ভীতরে গিয়ে দেখি আমার ক্যাশ বাক্স ও  কাগজপত্র এলোমেলো হয়ে পড়ে আছে ꫰ সিন্দুকের মতো একটি ডয়ার খোলা ꫰ সেখানে তিন লক্ষ টাকা ছিল তা নেই ব্যাংকের চেক ছিল তাও নেই কে আমার পেটে লাথি মাড়ল,আমাকে নিশ্ব করল।

    এব্যপারে কালাইয়া বন্দর মার্চেন্টপট্টির একাধিক ব্যবসায়ী জানান, আমরা প্রতিদিন খুব ঝুকির উপর ভর করে ব্যবসা করছি꫰ এতো বড় বন্দর বাজার কিন্তু কোন নাইট গার্ড নাই꫰ আমরা ব্যবসায়ীরা একটি নাইট গার্ডের দাবি জানাচ্ছি ꫰

    এবিষয়ে বাউফল থানার তদন্ত অফিসার (তদন্ত ওসি) মো. মামুন হোসেন বলেন, এব্যাপারে অভিযোগ পেয়েছি ꫰ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ