• Uncategorized

    সিরাজদিখানে বিরয়ানী খেয়ে মরা বাড়িতে হামলা

      প্রতিনিধি ২৫ মার্চ ২০২১ , ১:২৮:৩৪ প্রিন্ট সংস্করণ

     

    সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের চান্দের চর এলাকায় পূর্ব শত্রুতার জেরে বুধবার রাত ১০ ঘটিকায় কামিজউদ্দিন গ্রুপ ও ইস্রাফিল ও জিয়াউল মাস্টার গ্রুপের মধ্যে লাঠিসোঁটা টেটা বল্লম নিয়ে মুখোমুখি সংঘর্ষ হয় এতে কোন ক্ষয়ক্ষতি হয়নি।তবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এসমস্ত হামলা ও গ্রু কেটে বহিরাগত ছেলেদের বিরয়ানী খাওয়া খাইয়িতে এলাকাবাসী ভিতু সন্ত্রস্ত।

    জানা যায় বুধবার দিনে কামিজউদ্দিনের চাচা মৃত আধ্ম আলীর ছেলে তোতা মিয়া (৭৭) ঢাকায় একটি হাসপাতালে ইন্তেকাল করলে তাকে নিজ বাড়ি চান্দের চর এনে দাফন কাফনের প্রস্তুতিকালে ইস্রাফিল জিয়াউল মাস্টারের গ্রুপ দেশীয় আস্ত্র সস্ত্র নিয়ে মরা বাড়িতে হামলা করে। খবর পেয়ে এলাকাবাসী ও কামিজ উদ্দিনের আত্মীয়রা মিলে তাদের প্রতিরোধ করে।

    এলাকাবাসী সুত্রে জানাযায় বুধবার সারাদিন এজেন্ট তাইজুল ইসলাম তাজেলের বাড়িতে দুপুরে গ্রু কেটে বিরয়ানী খাওয়া দাওয়া হয়।অন্যান্য এলাকা থেকে বহিরাগত চেংরা ছেলেরা বিরয়ানী খেয়ে তাজেলের বারিতেই অবস্থান করে।রাতে সুযোগ পেয়ে পুরুষশূন্য কামিজ উদ্দিন কামুর বাড়িতে সদলবলে হামলা চালায়।সিরাজদিখান থানার এস আই এমরান জানান,খবর পেয়ে আমরা ঘটনাস্থলে বর্তমানে পরিবেশ স্বাভাবিক আছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ