• রাজশাহী বিভাগ

    পাবনায় সড়ক দূর্ঘটনায় রিক্সা চালক নিহত ঘাতক ট্রাক জব্দ চালক ও হেলপার পলাতক

      প্রতিনিধি ৪ ফেব্রুয়ারি ২০২২ , ২:৩৪:১৩ প্রিন্ট সংস্করণ

    আলাউদ্দিন আদম পাবনাঃ

    পাবনা সদরের সিংঙ্গা বাইপাস এলাকায় ট্রাক চাপায় এক রিক্সা চালক নিহত হয়েছেন। ০৪ জানুয়ারী শুক্রবার বেলা ১২ টার দিকে এই সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত রিক্সা চালক তরিকুল মোল্লা(৪০) সদরের মালিগাছা উইনিয়নের গাছপাড়া এলাকার খাঁ পাড়া মহল্লার আনছার মোল্লার ছেলে।

    স্থানীয় ও পারিবারিক সূত্রে জানাযায়, প্রতিদিনের মত নিহত রিক্সা চালক তরিকুল জিবিকা নির্বাহের জন্য নিজের রিক্সা নিয়ে সকালে এই বৈরি আবহাওয়ার মধ্যে ও বের হন। যাত্রি নিয়ে বাজারের নামিয়ে দিয়ে রাস্তা পার হওয়ার পথে দ্রুত গতিতে আসা একটি খোয়া বোঝাই ট্রাক তাকে চাপা দেয়। ঘটনা স্থলে সে ট্রাকের নিচে পৃষ্ট হয়ে নিহত হন। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

    স্থানীয়রা অভিযোগ করে বলেন, এই বাজার এলাকায় সড়কের পাশে অবৈধ ভাবে বালি, ইট ও খোয়া রেখে ব্যবসা করছে একটি চক্র। সড়কের উপরে ট্রাক ও ট্রলি রেখে তারা মালামাল উঠানামা করার জন্য প্রায়ই এখানে দূর্ঘটনা ঘটে চলছে। কিন্তু বিষয়টি প্রশাসনের নজর দারিতে থাকলেও কোন প্রতিকার হয়নি। ব্যবসায়ীরা প্রভাবশালী হওয়ার কারনে সাধারন মানুষের কোন কথাই তারা কর্ণপাত করেনা। বিষয়টি দেখার জন্য প্রশাসনের সুদৃষ্ঠি কামনা করেছেন স্থানীয়রা।

    ঘটনার সত্যতা শিকার করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আমিনুল ইসলাম বলেন, ঘটনা শোনার সাথে সাথে সেখানে টহল পুলিশের ফোর্স পাঠানো হয়েছে। ঘটনা স্থল থেকে মাল বোঝাই ট্রাক টিকে জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার দুইজনি পালিয়েছে। মালিক পক্ষকে ডাকা হয়েছে। নিহত রিক্সা চালকের মৃতদেহ হাসপাপতালে রাখা হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে সড়ক আইনে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ঘটনার বিষয়ে মাধপুর হাইওয়য়ে থানায় অবহিত করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ