• আমার দেশ

    পলাশবাড়ীতে গৃহহীন মুক্তঘোষণার লক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং।

      প্রতিনিধি ৭ আগস্ট ২০২৩ , ৪:১৮:২৭ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ গাইবান্ধা প্রতিনিধি:

    গাইবান্ধার পলাশবাড়ী উপজেলাকে ৪র্থ পর্যায়ে ভূমিহীন মুক্ত ঘোষণার লক্ষে সাংবাদিকদের সাথে পলাশবাড়ী উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

    ৭ আগষ্ট সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পলাশবাড়ী উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দের প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান।

    প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী কামরুল হাসান তার বক্তব্যে বলেন, বাঙালী জাতির পিতার স্বপ্ন ছিলো এ দেশকে সোনার বাংলায় পরিণত করার। তাঁরই সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেই লক্ষ্যে উন্নত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে চলছি “মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষ গৃহহীন থাকবেনা” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এনির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। চতুর্থ পর্যায়ের জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের অংশহিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৯ আগষ্ট শে সারাদেশের ন্যায় পলাশবাড়ীতেও চতুর্থ পর্যায়ের ১৮০ টি গৃহ উপকারভোগী পরিবারের নিকট জমি সহ ঘড় হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।

    তিনি জানান গৃহনির্মাণ থেকে শুরু করে উপকারভোগী যাচাই-বাছাই কাছে শতভাগ স্বচ্ছতা বজায় রাখার চেষ্টা করেছে উপজেলা প্রশাসন। একাজে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তাগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া ব্যাক্তিদের সার্বিক সহায়তার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ফয়েজউদ্দিন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাহিদুজ্জামান সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ