• রাজশাহী বিভাগ

    পত্নীতলায় অভিনব কায়দায় হেরোইনসহ দুই মাদক কারবারি আটক

      প্রতিনিধি ১৯ আগস্ট ২০২৩ , ৭:২৩:১০ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন-স্টাফ রিপোর্টারঃ

    নওগাঁর পত্নীতলায় মাহিন্দ্র ট্রাক্টরে করে অভিনব কায়দায় হেরোইন পরিবহনকালে হেরোইন সহ দুই মাদক কারবারি কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর একটি অপারেশন দল। এক প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব জানান শুক্রবার (১৮ আগস্ট) রাত সাড়ে ১০ টায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে নওগাঁ জেলার পত্নীতলা থানাধীন ছাইতনলা এলাকায় চেকপোস্ট বসিয়ে একটি মাহিন্দ্র ট্রাক্টর আটক করা হয়।

    মাহিন্দ্র ট্রাক্টরটি তল্লাশী করে মোঃ ইউসুফ আলী (৪০), পিতা-মোঃ আলাউদ্দিন, সাং-কছিম উদ্দিন টোলা এবং মোঃ লিটন মিয়া (৩৫), পিতা-মোঃ মোন্তাজ আলী মন্টু, সাং-গিধনীপাড়া উভয়ের থানা ও জেলা-চাপাইনবাগঞ্জ দ্বয়ের দেখানো তথ্যমতে ট্রাক্টরের ভিতরে অভিনব কায়দায় লুকিয়া রাখা ৭২০ গ্রাম হেরোইনসহ তাদেরকে আটক করে। র‌্যাব আরও জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় স্বীকার করে যে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। তারা আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজশাহী

    ও চাপাইনবাবগঞ্জ এলাকা হতে হেরোইন সংগ্রহ করে নওগাঁ, বগুড়ারসহ বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নওগাঁ জেলার পত্নীতলা থানায় একটি মামলা রুজু করা হয়েছে। পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন থানায় মামলা রুজু হয়েছে, আসামীদ্বয় কে আদালতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ