• সারাদেশ

    নড়াইলে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার-১০

      প্রতিনিধি ৩ আগস্ট ২০২৩ , ৭:৩০:১৮ প্রিন্ট সংস্করণ

    মো:মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের সাজাপ্রাপ্ত চারজন আসামিসহ মোট ১০(দশ) জনকে গ্রেফতার করেছে পুলিশ। ০২ আগস্ট রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতারি পরোয়ানামূলে তাদের গ্রেফতার করা হয়।

    সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- নড়াইল সদর থানার মহিষখোলা গ্রামের মৃত ফরিদ আহমেদের ছেলে সেলিম শেখ, শেখহাটি গ্রামের মোস্তফা কামালের ছেলে রাকিব হাসান অনিক, নিরালী গ্রামের স্বপন বিশ্বাসের ছেলে সুকদেব বিশ্বাস, লোহাগড়া থানার কামঠানা গ্রামের মাসুদ শেখের ছেলে বিপ্লব শেখ। উল্লেখ্য, সেলিম শেখকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিজ্ঞ আদালত তিন বছরের সশ্রম কারাদণ্ড ও ৫,০০০(পাঁচ হাজার) টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন। অনিক, সুকদেব ও বিপ্লব প্রত্যেককে বিজ্ঞ আদালত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ছয় মাসের সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন।

    গ্রেফতারি পরোয়ানামূলে গ্রেফতারকৃত অন্যান্য আসামিরা হলেন- নড়াইল সদর থানার বিজয়পুর গ্রামের রফিকুল মোল্লা, বগুড়া চাঁদপুর গ্রামের আনিসুর রহমান ও আমেনা বেগম। লোহাগড়া থানার আমডাঙ্গা গ্রামের ইকবাল মুন্সী, পোদ্দারপাড়া গ্রামের রেহানা বেগম ও চর শামুকখোলা গ্রামের তরিকুল ইসলাম। নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ জনাব ওবাইদুর রহমান ও লোহাগড়া থানার অফিসার ইনচার্জ জনাব নাসির উদ্দিনের তত্ত্বাবধানে এসব আসামিদের গ্রেফতার করা হয়। আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব (মোসা: সাদিরা খাতুনের) নির্দেশনায় ওয়ারেন্ট তামিলে জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ