• রাজশাহী বিভাগ

    ঘুড়কা ইউপি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাজমুল

      প্রতিনিধি ৫ নভেম্বর ২০২১ , ১১:৫৯:৪৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলাধীন সলঙ্গা থানার ঘুড়কা ইউনিয়ন পরিষদের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাজমুল হুদা। গতকাল মঙ্গলবার(২নভেম্বর) বিকেল ৩টায় ঘুড়কা বাজারে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি তার কর্মী-সমর্থকদের উপস্থিতিতে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর এ আনুষ্ঠানিক ঘোষনা দেন। এসময় তিনি তার বক্তব্যে বলেন,নির্বাচনী প্রতিক পাবার পর আওয়ামীলীগ প্রার্থী ও তার দলীয় কর্মীবাহিনী কর্তৃক আমাকে ভোটারদের বাড়ী-বাড়ী গিয়ে ভোট প্রার্থনা করতে দেওয়া হয় না।

    আমাকে ও আমার কর্মী-সমর্থকদেরকে প্রতি মুহুর্তে নানাভাবে প্রতিবন্ধকতা সৃষ্টিসহ প্রচার-প্রচারনা কাজে বাঁধা প্রদান করা হয়। এমনকি আমার নির্বাচনী প্রচারনার কাজে ব্যবহৃত মাইক পর্যন্ত বের করতে দেওয়া হয়নি এবং পোস্টার লাগানো হলেও তা ছিঁড়ে ও পুড়ে ফেলা হয়েছে। এর পরও আমি তাদের শত বাঁধা উপেক্ষা করে নির্বাচনী প্রচার কাজে বের হলে আমাকে ও আমার কর্মী-সমর্থকদের হুমকি প্রদান করা হয়। এসকল হুমকির কারণে আমিসহ আমার কর্মী-সমর্থকরা চরমভাবে নিরাপত্তাহীন হয়ে পড়ি। আমি এসকল বিষয়গুলো রিটার্নিং অফিসারকে লিখিত ও মৌখিক অবহিত করি।

    এবং নির্বাচনী প্রচার কার্যক্রম পরিচালনার জন্য নির্বাচনের দিন পর্যন্ত অবাধ,সুষ্ঠ ও সুন্দর পরিবেশ বজায় রাখার জন্য রিটার্নিং অফিসারের নিকট দাবী জানাই কিন্তু কোন প্রতিকার পাইনি। এমতাবস্থায় আমি আমার নিজের ও কর্মী-সমর্থকদের নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়ালাম। এসময় আলহাজ্ব আব্দুল বারী,সাইফুল ইসলাম,আব্দুল মালেক,শরীফুল ইসলাম বাবু,তারিকুল ইসলাম,হারুনর রশিদ,নজরুল ইসলাম,আল-আমিন,মাসুদ রানা,নাজমুল হক স্বপন,শাহজাহান আলী,শহিদুল ইসলাম,বেলাল হোসেন,ওয়াজেদ আলী,সুরুজ্জামান,আনিছুর রহমান ও শাহ আলমসহ বিপুল সংখ্যক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ