• Uncategorized

    পটয়াখালীর গলাচিপায় ভিক্ষুকের জমিও ছাড় পেল না, প্রভাবশালীদের দাপটে।

      প্রতিনিধি ১১ জুলাই ২০২০ , ২:৫৩:৫৪ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায়  অন্ধ ও প্রতিবন্ধী ভিক্ষুক রেনু বেগম (৬৫) এর জমি ছাড় পেল না প্রভাবশালীদের তান্ডবে।ঘটনাটি ঘটেছে গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ইউনিয়ন পরিষদের সামনে।

    এবিষয় রেনু বেগম জানান, এই জমি আমার স্বামী মৃত সেকান্দার সরদারের নিজ জমি।যানা যায়, আজ থেকে প্রায় ৩০ বছর পর্যন্ত ওই জমিতে ঘরবাড়ি তৈরি করে আমি ভোগ দখল করে আসিতেছি। আমার স্বামীর মৃত্যুর পরে আমার একমাত্র অন্ধ সন্তান নিয়ে গলাচিপা হোটেল বাসাবাড়িতে পানি দেওয়ার কাজ করে জীবিকা নির্বাহ করছি।

    বিগত ঘুর্ণিঝড় আম্ফানের তান্ডবে আমার ঘরটি ভেঙ্গে পরায় অর্থের অভাবে মেরামত করতে না পারায় প্রভাবশালীরা রাতের আঁধারে আমার ঘরটি ভেঙ্গে চুড়ে অন্যত্র নিয়ে যায়।

    এব্যপার নিয়ে আমি ইউনিয়ন পরিষদ বর্তমান চেয়ারম্যান মো. নাসির উদ্দিন হাওলাদারকে বিসয়টি অবহিত করলে।

    পরে উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মো. রফিকুল ইসলামের কাছে লিখিত একটি আবেদন করি। তিনি বিষয়টি গলাচিপা থানাকে ঘটনাস্থল পরিদর্শন করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেন।

    উক্ত ব্যপারে গলাচিপা থানার এএসআই মেহেদী হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে এএসআই মেহেদী হাসানের কাছে জানতে চাইলে তিনি বলেন, দু’পক্ষকে থানায়  ডাকা হচ্ছে এবং মীমাংসার জন্য ব্যবস্থা করবেন বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ