• Uncategorized

    পটুয়াখালীতে শীর্ষ সন্ত্রাসী রিপন শরীফকে অস্ত্র ও ইয়াবাসহ আটক করেছে র‍্যাব-৮। 

      প্রতিনিধি ২৮ জুন ২০২০ , ৪:৩৭:২২ প্রিন্ট সংস্করণ

    আহম্নেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধি:

    পটয়াখালী জেলার  দুমকি উপজেলার পশ্চিম লেবুখালী থেকে আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে শীর্ষ সন্ত্রাসী রিপন শরিফকে দুপুর আনুমানিক ১২ঃ৩০ ঘটিকার সময় আটক করেছে র‌্যাব -৮ পটুয়াখালী ক্যাম্প এর আভিযানিক একটি চৌকস দল।

    গোপন সংবাদের ভিত্তিতে জেলার দুমকি থানাধীন লেবুখালী ২নং ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে  হত্যা, ধর্ষন, অস্ত্র ও চাদাবাজি মামলার শীর্ষ সন্ত্রাসী মোঃ রিপন শরিফ (৩২), পিতা- মোঃ মকবুল শরিফ, সাং- ১নং লেবুখালী, ২নং ওয়ার্ড, থানা-দুমকি, জেলা-পটুয়াখালীকে আটক করে। এসময় আটককৃত আসামীর ঘর তল্লাশি করে ০২ টি ওয়ানশুটারগান, ১০ রাউন্ড গুলি ও ৫৩ পিচ ইয়াবা জব্দ করা হয়।

     

    আটককৃত শীর্ষ সন্ত্রাসী মোঃ রিপন শরিফ এর বিরুদ্ধে হত্যা, ধর্ষন, অস্ত্র ও চাদাবাজিসহ ১৪ টি মামলা রয়েছে।

     

    এছাড়াও জানাগেছে রিপন শরীফ লেবুখালীর আতংক এর বিরুদ্ধে একাধিক মামলা থাকা সত্ত্বেও প্রতিবারই জেল থেকে বেরিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে, এর বিরুদ্ধে এলাকায় কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না। এর সন্ত্রাসী কার্যকলাপে এলাকাবাসী অতিষ্ট। এলাকার বিভিন্ন বিষয় রয়েছে তার হস্তক্ষেপ যা এলাকাবাসী কখনও মেনে নিতে পারেনি।  আটককৃত শীর্ষ সন্ত্রাসী মোঃ রিপন শরিফকে  দুমকি থানায় হস্তান্তর করা হয়। এ বিষয়  র‍্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়েরের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ