• Uncategorized

    পটুয়াখালীর মৌকরনে পৈত্রিক সম্পত্তি জবর দখলের পায়তারা, সদর থানায় অভিযোগ!

      প্রতিনিধি ৬ ফেব্রুয়ারি ২০২১ , ২:২৪:০৩ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালীর সদর উপজেলাধীন লাউকাঠী  ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৌকরন গ্রামে   পৈত্রিক সম্পত্তি জবর দখলের অভিযোগ উঠেছে। অভিযোগ সূত্রে জানা যায়, মৌকরনের স্থায়ী বাসিন্দা সৈয়দ মোঃ বাদশা মিয়ার ছেলে সৈয়দ মোঃ মোশারেফ হোসেন গং (৪৭) এর পৈত্রিক সম্পত্তি দীর্ঘ দিন ধরে মৌকরন মৌজার জে এল নং ১৯ ও ৪৫৮ নং এস এ খতিয়ানের ১৯০৭ নং দাগের ২০ শতাংশ জমিতে শান্তিপূর্ণ ভাবে ভোগ দখল করিয়া আসিতেছে কিন্তু  গত ২৯ জানুয়ারী ২১ইং তারিখ উল্লেখিত জমিতে আমার গবাদি পশুর খড়ের কুড় দিতে গেলে মৃত. সৈয়দ আব্দুল খালেকের ছেলে সৈয়দ মোঃ খলিলুর রহমান(৫৫), ও

    খলিলুর রহমানের দুই ছেলে মোঃ মামুন(৩৫) এবং সুজন(৩০)সহ মৃত. তোজম্বর আলীর ছেলে সৈয়দ মোঃ বারেক (৬০) ও মৃত. সৈয়দ আব্দুল হামিদ এর ছেলে মোঃ জাকির(৫০) একত্রিত হয়ে প্রান নাশের ভুমকি দিয়ে আমাদের পৈত্রিক সম্পত্তি জোর পূর্বক দখলের পাঁয়তারা চলছে। বিষয়টি নিয়ে আমরা গত ২ ফেব্রুয়ারী পটুয়াখালী জেলা পুলিশ সুপারকে অবহিত করি। এবং একই তারিখ পটুয়াখালী সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এবিষয়   উপরে উল্লেখিত অভিযুক্ত ব্যক্তিদের কজে

    জানতে চাইলে তারা বলেন এধরণের কোন হুমকির ঘটনা ঘটেনি। তারা আরো বলেন অভিযোগে উল্লেখি ২০ শতাংশ জমি তারা পাবেনা তা আমরা অস্বীকার করছিনা তবে বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে শালিসি ব্যবস্থার প্রয়োজন রয়েছে বলে জানান।

    এব্যারে অভিযুক্তকারী সৈয়দ আঃবারেক জানান,আমরা একই বাড়ীর পরস্পর আত্নীয়,আমাদের জমি জমার বিরোধ আছে এটা সত্য,প্রতিপক্ষ যে জায়গার সুএ ধরে বিরোধ অভিযোগ মিথ্যা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে এটা সত্য নয়। আমরা চাই সান্তি বিরোধ চাই না।

    উক্ত অভিযোগের বিষয় পটুয়াখালী সদর থানার  সহকারী  পুলিশ পরিদর্শক পবিত্র’র কাছে সার্বিক বিষয় জানতে চাইলে তিনি বলেন, আমি  ঘটনাস্থল পরিদর্শন করি এবং উভয় পক্ষকে থানায় দেখা করতে বলি,এবং  প্রকৃয়াধীন রয়েছে বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ