• Uncategorized

    পটুয়াখালীর বাউফলে পেটের টিউমার অপারেশন করতে গিয়ে রোগীর জরায়ু কাটলেন ডাক্তার। 

      প্রতিনিধি ২২ নভেম্বর ২০২০ , ৬:৫০:৪৪ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মে(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার বাউফল উপজেলার  জকালিশুরীর কুমারখালী এলাকায় স্লোব বাংলাদেশ নামের একটি বে-সরকারি হাসপাতালে খাদিজা বেগম (৪০) নামের ৫ সন্তানের এক জননীর টিউমার অপারেশনের নামে তার জরায়ু কেটে ফেলা হয়েছে। অবস্থা বেগতিক দেখে অপারেশন টেবিলেই রোগী রেখে পালিয়ে গেছেন চিকিৎসক আহম্মেদ কামাল তুষার। রোববার দুপুরে এ ঘটনা ঘটেছে।

    সংশ্লিষ্ট সূত্র জানায়, উপজেলার কেশবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামের জেলে সহিদুল ইসলাম সিকদারের স্ত্রী ও খাদিজা বেগম গত কয়েক দিন ধরে পেটে ব্যাথায় ভুগছিলেন। তার স্বামী শনিবার বিকাল ৪টার দিকে তাকে স্লোব বাংলাদেশ নামের ওই বেসরকারী হাসপাতালে ভর্তি করেন। সংশ্লিষ্টরা পরীক্ষা নিরীক্ষার পরে ওই গৃহবধূর পেটে টিউমার হয়েছে বলে জানান। তাই অপারেশন করতে হবে।

    রোববার দুপুর ২টার দিকে ওই গৃহবধূর স্বজনদের না জানিয়ে তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। আহম্মেদ কামাল তুষার নামের এক চিকিৎসক তার নিতম্ব থেকে জরায়ু পর্যন্ত কেটে ফেলেন। এর পর অবস্থা বেগতিক দেখে অপারেশন থিয়েটারে তাকে ফেলে রেখে পালিয়ে যান।

    পরে ওই হাসপাতালের কয়েকজন নার্স ওই গৃহবধূর কাটা অংশে সেলাই করেন। সন্ধ্যায় এ রিপোর্ট লেখার সময় ওই গৃহবধূ যন্ত্রনায় কাতরাচ্ছিলেন।ও গৃহবধূর নিকটাআত্মীয় জালাল আহম্মেদ জানান, খাদিজা বেগমের অবস্থা আংশকা জনক। তিনি তীব্র ব্যাথায় কাতারাচ্ছেন। স্লোব হাসপাতাল থেকে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার জন্য বলা হয়েছে।

    এ ব্যাপারে সংশ্লিষ্ট চিকিৎসক আহম্মেদ কামাল তুষারের ০১৭২৪৪০৪৫৯৫ নম্বরের মোবাইল ফোনে একাধিক বার ফোন দেয়া হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ