• Uncategorized

    সোনাগাজী উপজেলা সমবায়ের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত। 

      প্রতিনিধি ২৫ নভেম্বর ২০২০ , ৩:২২:২৬ প্রিন্ট সংস্করণ

    সোনাগাজী-ফেনী জেলা প্রতিনিধিঃ

    সোনাগাজী উপজেলা সমবায় এর উদ্যোগে ১ দিনের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ কোর্স ২৫ নভেম্বর বুধবার সকাল ১১ টায় সোনাগাজী উপজেলা ভিডিও কনফারেন্স হলে উপজেলা সমবায় অফিসার মোঃ ওবায়দুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

    এতে প্রধান আলোচক ও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – তপন কুমার চক্রবর্তী; উপসহকারী নিবন্ধক ফেনী, অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন – সোনাগাজী উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ কল্লোল বড়ুয়া, প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন – জেলা সমবায় অফিসারের প্রতিনিধি ইকবাল হোসেন ভূইয়া। 

    গবাদিপশু পাখি ও হাঁস মুরগী পালনের মাধ্যমে দুধ ডিম ও মাংসের উৎপাদন বৃদ্ধি, বাজার স্থিতিশীল করন বিষয়ে আলোচনা এবং চিকিৎসা পদ্ধতি ও ঔষধ ব্যবহারের বিষয়ে সম্যক ধারণা দেওয়া হয়।

    সমবায় সমিতির হিসাব হালনাগাদ করন ও মাসিক সভা নির্বাচন নিশ্চিত ও ব্যবস্থাপনা কমিটির ভূমিকা, সমবায় আইন বিধিমালা মেনে চলা, সমবায়ের রেকর্ড সংরক্ষণ, হিসাব বিবরণী প্রস্তুত, অডিট সম্পাদন সহ সার্বিক বিষয়ে আলোচনা করা হয়।

    প্রশিক্ষণে সোনাগাজী প্রেসক্লাবের সভাপতি গাজী মোহাম্মদ হানিফ, সাধারণ সম্পাদক মোঃ ছালাহ্ উদ্দিন, সাংবাদিক বাহার উল্যাহ বাহার সহ সোনাগাজী উপজেলার নিবন্ধিত বিভিন্ন সমবায় সমিতির সভাপতি সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ