• আইন ও আদালত

    নড়াইলের পল্লীতে এক শিশু কন্যা কে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে।

      প্রতিনিধি ১৮ জুন ২০২২ , ১১:৫৪:১৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার জয়নগর ইউনিয়নের পানিপাড়া গ্রামে ১০ বছরের এক শিশু কন্যা কে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে একই গ্রামের মোঃ বেলায়েত শেখ,(৭০) এর বিরুদ্ধে। ভুক্তভোগী সূত্রে জানা যায়,গত ৯ জুন বৃহস্পতিবার দুপুর আনুমানিক ১ টার দিকে ওই শিশু মেয়ে টা তার ৫ বছরের এক মামাতো ভাই কে নিয়ে আম কুড়ানোর জন্য পানিপাড়া গ্রামের মৃত রুস্তম শেখ এর ছেলে বেলায়েত শেখ (৭০)এর বাড়িতে যায়,

    এসময় তার বাড়িতে কেউ না থাকায় ওই শিশুকে বেলায়েত তার নিজ ঘরের মধ্যে হাত ধরে টেনে নিয়ে জোর করে ধর্ষণের চেষ্টা করে এসময় ওই শিশু চিৎকার করলে পাশের লোকজন এগিয়ে গেলে বেলায়েত ঘর থেকে বের হয়ে যায়, এরপরে ওই শিশু কে বেলায়েত এর স্ত্রী মারধোর করে বিষয়টি কেউ কে না বলার জন্য ভয়ভীতি দেয়, এছাড়াও শিশুটার ওরনা ছিনিয়ে নেয় লম্পট বেলায়েত,এরপরে শিশু মেয়েটা তার মা এবং পরিবারের লোকদের কাছে সব কথা জানালে তারা এলাকার লোকজন কে জানালে মিমাংসার জন্য বলেন এবং ওই শিশুর পরিবার কে এলাকার লোক মামলা ও থানা পুলিশ না করার জন্য বলেন।

    এঘটনা গ্রামে যানা জানি হয়ে গেলে বিষয় টা ধামাচাপা দেওয়ার জন্য বেলায়েত ও তাদের লোকজন ওই পরিবারদের হুমকি ধামকি দেয়, শিশুটির মা সাংবাদিকদের বলেন আমরা খুব গরীব মানুষ,আমার স্বামী দুটি বাচ্চা রেখে মারা গেছে এরপরে ওই বাচ্চা দের নিয়ে বাপের বাড়িতে থেকে কাজ কর্ম করে জীবন চালায়ে হয়, আমার মেয়েটার সাথে এমন ঘটনা ঘটেছে তারা মিমাংসার কথা বলে মামলা না করার জন্য বলেছে তিনি আরও বলেন মামলা করলে ভিটায় থাকতে দেবে না বলে বেলায়েত জানিয়েছে।

    এবিষয়ে ওই শিশুর নানী সাংবাদিকদের বলেন আমি মানুষের বাড়ি থেকে ভিক্ষা করে ওদের খাওয়ায় আর বেলায়েত এমন ঘটনা ঘটিয়েছে তার কঠিন বিচার চাই।স্থানীয় গোপন সূত্রে জানা যায়,বেলায়েত এর চরিত্র খুব খারাপ সে একাধিক বিবাহ করেছে। এঘটনা নিয়ে বেলায়েত এর সাথে কথা হলে তিনি সাংবাদিকদের সাক্ষাৎকারে ঘটনার সত্যতা অস্বীকার করেন। এছাড়া তার ছেলে বিজিবি সদস্য কে দিয়ে মুঠোফোনে সাংবাদিকদের ধরিয়ে দিয়ে ম্যানেচ করার চেষ্টা করেন। এবং বিভিন্ন লোকের পরিচয় দিতে থাকে। এবিষয়ে নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুকান্ত সাহা,সাংবাদিক মোঃ মাহাফুজুর রহমান কে জানান ঘটনা ঘটেছে শুনেছি এবং অভিযোগ পেয়েছি আইনগত ব্যবস্থাগ্রহণ করা হচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ