• Uncategorized

    নড়াইলে ৬০০গ্রাম গাঁজা উদ্ধার গ্রেফতার -১

      প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০২৩ , ১০:০১:৩৪ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান নড়াইল জেলা প্রতিনিধি                       নড়াইলে মাদক ব্যবসায়ের সাথে জড়িত মো.মেহেদী হাসান শান্ত (৩৫) নামের ০১জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল সদর থানাধীন শেখহাটি পুলিশ ক্যাম্প। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুল ইসলাম।

    গ্রেফতারকৃত মো.মেহেদী হাসান শান্ত (৩৫) নড়াইল সদর থানাধীন শেখহাটি ইউনিয়নের শেখপাড়া গ্রামের মোন্তাজ খাঁ এর ছেলে। ১৩ ডিসেম্বর সকালে দিকে নড়াইল সদর থানাধীন শেখহাটি ইউনিয়নের শেখপাড়া গ্রাম থেকে মো. মেহেদী হাসান শান্ত (৩৫)এর বসতবাড়ি থেকে তাকে ৬০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ মো.সাইফুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) টিপু সুলতান, এএসআই(নিঃ) মো.ওহিদুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মো.মেহেদী হাসান শান্ত (৩৫)কে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে ৬০০(ছয়শত)গ্রাম অবৈধ মাদকদ্রব্য গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

    নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা. মেহেদী হাসানের) নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ