• রাজশাহী বিভাগ

    নজিপুরে ১মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন

      প্রতিনিধি ১ মে ২০২৩ , ১১:৫০:৪৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ কাওছার হাবিব-স্টাফ রিপোর্টার:

    মালিক শ্রমিক ঐক্য গড়ি , স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি‘ এই প্রতিপাদ্যকে সামনে রেখে পত্নীতলায় পালিত হলো মহান মে দিবস। দিবসের শুরুতে সকাল থেকে বিভিন্ন শ্রমিক সংগঠন খন্ড-খন্ড র‌্যালি বের করে। শ্রমিক সংগঠনগুলো র‌্যালি নিয়ে জেলা প্রশাসকের কার্যলয়ে সমবেত হয়। এরপর শ্রমিক সংগঠনগুলোর জেলা প্রশাসন ও পত্নীতলা আঞ্চলিক শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এক বিশাল র‌্যালি শহর প্রদক্ষিণ করে। এই র‌্যালিতে অংশ নেয় জাতীয় শ্রমিক লীগ, দর্জ্জি শ্রমিক ইউনিয়ন, মোটর শ্রমিক ইউনিয়ন, দোকান শ্রমিক ইউনিয়ন , সেলুন শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক সংগঠন।

    সংগঠনগুলো নিজ-নিজ কর্মসূচির অংশ হিসেবে আলোচনা সভার আয়োজন করে। পরে জেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসন ও পত্নীতলার আঞ্চলিক শ্রম কল্যাণ কেন্দ্রের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে আওয়ামী পত্নীতলা উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুল খালেক চৌধুরী,বিশেষ অতিথি: বাংলাদেশ আওয়ামী লীগ পত্নীতলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পত্নীতলা উপজেলা আলহাজ্ব মোঃ আব্দুল গাফফার। বিশেষ অতিথি : বাংলাদেশ আওয়ামী লীগ পত্নীতলা উপজেলা শাখার যুব সমাবেশ সম্পাদক ও মেয়র নজিপুর পৌরসভা, মোঃ রেজাউল কবির চৌধুরী (বালুবাবু) বিশেষ অতিথি : বাংলাদেশ আওয়ামী লীগ পত্নীতলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও সদস্য নওগাঁ জেলা পরিষদ, মোঃ আজাদ রহমান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ